সফরের মাঝপথে ছুটি নিলেন ওয়াকার


সফরের মাঝপথে ছুটি নিলেন ওয়াকার

জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ খেলতে দেশটিতে সফরে গিয়েছে পাকিস্তান। দলের সাথে গিয়েছিলেন বোলিং কোচ ওয়াকার ইউনিসও। তবে সিরিজ শুরুর আগে দল ছেড়েছেন তিনি।

সফরের-মাঝপথে-ছুটি-নিলেন-ওয়াকার

জিম্বাবুয়ে সফরে যাওয়ার আগে দক্ষিণ আফ্রিকায় গিয়েছিল পাকিস্তান দল। সেখানে ৩ ম্যাচের ওয়ানডে ও ৪ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলে বাবর আজমের দল। সিরিজ জুড়ে দারুণ করেছেন পাকিস্তানি পেসাররা। দলের সাথেই ছিলেন পেস বোলিং কোচ ওয়াকার।

Also Read – ‘একটা সিরিজে খারাপ ফিল্ডিং হতেই পারে’, বলছেন মুমিনুল

তবে জিম্বাবুয়ে সফর জুড়ে বোলিং কোচকে কাছে পাবেন না পাকিস্তানি পেসাররা। কারণ সিরিজ শুরুর আগেই ছুটি নিয়েছেন তিনি। হারারে থেকে উড়াল দিয়েছেন অস্ট্রেলিয়ার সিডনিতে। আপাতত দল থেকে ছুটিতেই থাকবেন এই কোচ।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের তথ্যমতে সফরের মাঝপথেই ওয়াকারের দল ছাড়ার কারণ পরিবারিক। আগামী মাসে ঈদের পরেই তার স্ত্রীর একটি অস্ত্রোপচার করা হবে। সেই সময় পরিবারের সাথে থাকতেই দল ছেড়েছেন ওয়াকার।

অস্ট্রেলিয়ার নিয়ম অনুযায়ী বাইরে থেকে কেউ দেশটিতে গেলে তাকে ২ সপ্তাহ কোয়ারেন্টিন পালন করতে হবে। এসব নিয়ম মেনে তবেই পরিবারের স্পর্শে যাওয়ার সুযোগ মিলবে। জিম্বাবুয়েতে পাকিস্তানের টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ শেষ করে যেতে গেলে কোয়ারেন্টিন পালন করতেই তার ২ সপ্তাহ চলে যাবে। তাই ওয়াকার আগেভাগেই দল ছেড়েছেন যেন স্ত্রীর অস্ত্রোপচারের আগেই সব আনুষ্ঠানিকতা সম্পন্ন করে পরিবারের কাছে ফিরতে পারেন।

উল্লেখ্য, ওয়াকারের পরিবার থাকে অস্ট্রেলিয়ার সিডনিতে। এদিকে পাকিস্তানের দলের সাথে টানা সিরিজ নিয়ে ব্যস্ত থাকায় গত ১০ মাস পরিবারের সাথে দেখা হয়নি ওয়াকারের। এই সময়ে তিনি পাকিস্তান, ইংল্যান্ড, নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও সর্বশেষ জিম্বাবুয়ে ভ্রমণ করেছেন।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: