হেফাজত নেতা কোরবান আলী কাসেমী গ্রেফতার


সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: হেফাজতে ইসলাম ঢাকা মহানগর শাখার সভাপতি ও বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা কোরবান আলী কাসেমীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (২০ এপ্রিল) বিকেলে ডিবির গুলশান বিভাগ টিম বাসাবো থেকে তাকে গ্রেফতার করে। ডিবি যুগ্ম কমিশনার মাহবুব আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

গোয়েন্দা পুলিশ বলছে, গুলশান জোনাল টিম তাকে গ্রেফতার করেছে। তাকে গোয়েন্দা পুলিশের হেফাজতে রাখা হয়েছে। আগামীকাল বুধবার (২১ এপ্রিল) তাকে আদালতে হাজির করা হবে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদনও করা হবে।

আরও পড়ুন-

হেফাজত নেতা কোরবান আলী কাসেমী গ্রেফতার

পুলিশ সূত্রে জানা গেছে, সম্প্রতি সারাদেশে হেফাজতের নাশকতা ও সরকারি স্থাপনায় আগুন দেওয়া এবং ২০১৩ সালের ৫ মে শাপলা চত্বরে নাশকতার ঘটনায় দায়ের করা বিভিন্ন মামলার অন্যতম আসামি হেফাজতের এই নেতা।

এর আগে, হেফাজতে ইসলামের ডজনখানেক নেতাকে এসব মামলায় গ্রেফতার করেছে ডিবি। হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম যুগ্ম মহাসচিব মামুনুল হককেও এরই মধ্যে গ্রেফতার করা হয়েছে। অবশ্য তাকে মোহাম্মদপুর থানার একটি মামলায় গ্রেফতার দেখানো হলেও নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় হেফাজতের নাশকতার মামলাতেও গ্রেফতার দেখানো হবে বলে জানিয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। নাশকতার এই মামলাগুলো সিআইডি তদন্ত করছে।

সারাবাংলা/ইউজে/টিআর





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: