করোনা আক্রান্ত ধোনির মা ও বাবা


করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বাবা এবং মা। বর্তমানে রাঁচির একটি বেসরকারি হাসপাতালে রয়েছেন ধোনির বাবা ও মা।

আইপিএল খেলতে বর্তমানে মুম্বাইয়ে রয়েছেন ধোনি। অন্যদিকে রাঁচিতে মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তাঁর বাবা ও মা। ভারতের গণমাধ্যম অনুযায়ী বুধবার করোনায় আক্রান্ত হলে রাঁচির পালস সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে বাবা পান সিং এবং মা দেবকী দেবীকে।

Also Read – তামিমের অর্ধশতক, প্রথম সেশনেই বাংলাদেশের শতরান

সেখানেই ডাক্তারদের পর্যবেক্ষণে রয়েছেন তাঁরা। পালস সুপার স্পেশালিটি হাসপাতাল থেকে জানানো হয়েছে অক্সিজেনের পরিমাণ স্থিতিশীল রয়েছে ধোনির বাবা ও মা-এর।

এদিকে বাবা ও মা করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেও বুধবার কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে ধোনির চেন্নাই সুপার কিংস। এই আসরে প্রথম ম্যাচে দিল্লীর ক্যাপিটালসের কাছে হারলেও পরের দুটিতে জিতে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে চেন্নাই সুপার কিংস।

উল্লেখ্য, হু হু করে ভারতে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। সর্বশেষ তথ্য অনুযায়ী করোনায় আক্রান্ত হয়েছেন ২ লাখ ৯৫ হাজার ৪১ জন। এদিন করোনায় মৃত্যুবরণ করেছেন ২ হাজার ২৩ জন।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *