Kangana Ranaut trolled for picture of Ashtami prasad with onions


Published by: Suparna Majumder |    Posted: April 21, 2021 2:54 pm|    Updated: April 21, 2021 2:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতে সোশ্যাল মিডিয়ায় রণং দেহি মেজাজে থাকেন। নিত্যদিন বলিউডের ‘মুভি মাফিয়া’র (বিশেষত করণ জোহর) বিরুদ্ধে তিনিই যুদ্ধ চালিয়ে যান। তবে এবার আক্রমণের মুখে খোদ বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।

বাসন্তী পুজো (Basanti Puja) চলছে কঙ্গনার বাড়িতে। মঙ্গলবার অষ্টমী পুজো সারার পর প্রসাদের থালার ছবি পোস্ট করে সকলকে শুভেচ্ছা জানিয়েছিলেন। তাতেই বিতর্কের সূত্রপাত। প্রসাদের থালায় স্যালাড হিসেবে পিঁয়াজ ছিল। এতেই তীব্র কটাক্ষ করেছেন নেট নাগরিকদের একাংশ। ‘নকল হিন্দু’ বলে বিদ্রুপও করা হয়েছে। লেখা হয়েছে, “আসল হিন্দু অষ্টমীর প্রসাদে পিঁয়াজ খায় না…আপনি নকল হিন্দু কঙ্গনা।” উপোস করা হোক বা না হোক নবরাত্রিতে কেউ পিঁয়াজ খায় না বলেও মন্তব্য করা হয়েছে টুইটারে।

Kangana Ranaut trolled for picture of Ashtami prasad with onions

[আরও পড়ুন: ‘বলিউড থেকে আমদানি শুরু করল TMC’, আমিশা-মহিমাদের প্রচার নিয়ে তোপ শ্রীলেখার ]

নেট নাগরিকদের মন্তব্যের জেরে বেশ কিছুক্ষণ টুইটারে পিঁয়াজের ইংরাজি শব্দ ‘অনিয়ন’ (Onion) শব্দটি ট্রেন্ডিং হয়। সেই বিষয়ের উল্লেখ করেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের জবাব দিয়েছেন কঙ্গনা। আগের টুইট শেয়ার করেই অভিনেত্রী লিখেছেন, “ভাবতে পারি না, পিঁয়াজের মতো ছোট একটা বিষয়ও ট্রেন্ডিং হতে পারে। আমি উপোস করলেও আমার পরিবারের বাকি সদস্যরা যদি প্রসাদের সঙ্গে পিঁয়াজ খেতে পছন্দ করলে খাবেন! এতে সবার এত অসুবিধের কারণ তো আমি দেখছি না!”

[আরও পড়ুন: সুশান্ত সিং রাজপুতের বায়োপিকের প্রস্তুতি, নির্মাতাদের সমন পাঠাল দিল্লি হাই কোর্ট ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *