Varun Dhawan deleted Pre Birth Day pic after troll


Published by: Suparna Majumder |    Posted: April 21, 2021 4:31 pm|    Updated: April 21, 2021 4:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দ্বিতীয় পর্বে মারাত্মক আকার নিয়েছে করোনা ভাইরাস (Corona Virus)। বুধবার স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের (Ministry of Health and Family Welfare) দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে ২ লক্ষ ৯৫ হাজার ৪১ জন করোনা (COVID-19) আক্রান্ত হয়েছেন। যার বেশিরভাগটাই যে মহারাষ্ট্রের (Maharashtra)। করোনা রোগীর ভিড়ে উপচে পড়ছে হাসপাতালগুলি। অক্সিজেনের তীব্র আকাল। এর মধ্যেই আবার নাসিকের অক্সিজেন লিকের ঘটনায় ২২ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। প্রায় প্রতিদিনই কোনও কোনও তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর আসছে। অতিমারীর এই কঠিন সময়ে নিজের আগাম জন্মদিনের ছবি পোস্ট করে বিতর্কে জড়ালেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)।

Pre Birth Day Post of Varun Dhawan

[আরও পড়ুন: প্রসাদের থালায় পিঁয়াজ! নেটদুনিয়ার রোষানলে কঙ্গনা, কী সাফাই দিলেন?]

২৪ এপ্রিল ৩৪ বছরের পা দেবেন বরুণ। আর মাত্র কয়েকটা দিন বাকি। এখন থেকেই যেন দিন গুনছেন তারকা। সেই জন্যই বোধহয় বুধবার নিজের বিভিন্ন সিনেমার মুহূর্ত দিয়ে তৈরি একটি কোলাজ ছবি পোস্ট করেন। যাতে লেখা ছিল হ্যাপি বার্থডে। ছবি ক্যাপশনে আবার সকলকে সাবধানে থাকার বার্তাও দিয়েছিলেন বরুণ। কিন্তু তাতে বিশেষ লাভ হয়নি। উলটে সারা বিশ্ব যেখানে করোনার দ্বিতীয় ঢেউয়ে ধাক্কায় বেসামাল, তখন বরুণের এই আত্মকেন্দ্রিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। অতিমারীর এই সময়ে এমন পোস্টের কী মানে তা নিয়েও প্রশ্ন তোলা হয়েছে।

সমালোচনার মুখে পড়ে নিজের পোস্টটি ডিলিট করে দেন বরুণ। এক সমালোচনার উত্তর দিতে গিয়ে আবার সাফাইও দিয়েছে বলিউড তারকা। বরুণের ছবির জেরেই একজন লিখেছিলেন, “ওহ বরুণ! ভেবেছিলেন তুমি অন্তত সংবেদনশীল।” এই মন্তব্যের উত্তরে অভিনেতা লেখেন, “এই পোস্টটি করে একজনকে খুশি করতে চেয়েছিলাম যিনি এই গ্রাফিকে কাজটি করেছিলেন। কিন্তু আমার মনে হয় এমন সময় এই মাধ্যমে সেটিকে পোস্ট না করাই ভাল।”

[আরও পড়ুন: বাংলা সাহিত্য জগতে ইন্দ্রপতন, প্রয়াত কবি শঙ্খ ঘোষ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *