COVID-19 positive Subhashree Ganguly sad after isolated herself from son Yuvaan


Published by: Suparna Majumder |    Posted: April 21, 2021 5:37 pm|    Updated: April 21, 2021 5:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক বছরও হয়নি ছেলেটার। সারাক্ষণ মায়ের গায়ের গন্ধ খুঁজে বেড়াত। কখনও আনন্দ পেলে খিলখিলিয়ে হেসে উঠত, কখনও আবার মায়ের নিশ্চিন্তের কোল পেয়ে মনের সুখে ঘুমিয়ে পড়ত। এখনও বোধহয় ছোট্ট ছোট্ট চোখে মাকেই খুঁজে বেড়াচ্ছে যুবান (Yuvaan Chakraborty)। কিন্তু ছেলের কাছে যাওয়ার উপায় নেই মা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly)। করোনা ভাইরাসে আক্রান্ত টলিপাড়ার নায়িকা। তাই নিজেকে আইসোলেশনে রেখেছেন। কিন্তু মন যে মানে না। একরত্তির কাছে ছুট্টে চলে যেতে চায়। নিজের মন খারাপের কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন অভিনেত্রী। ছেলের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “তোমাকে ছেড়ে এতদিন থাকতে হবে কোনও দিন ভাবিনি।”

[আরও পড়ুন: প্রসাদের থালায় পিঁয়াজ! নেটদুনিয়ার রোষানলে কঙ্গনা, কী সাফাই দিলেন? ]

মঙ্গলবার নিজের করোনা (Corona Virus) আক্রান্ত হওয়ার কথা জানান শুভশ্রী। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী লেখেন, “আমি করোনায় আক্রান্ত। আমার ছেলে যুবান সম্পূর্ণ সুস্থ ও নিরাপদে কেয়ারটেকারের কাছে রয়েছে। রাজ বারাকপুরে রয়েছে। আমি আপাতত বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি আর পরিবারকে সুরক্ষিত রাখার সমস্ত গাইডলাইন মেনে চলছি। দয়া করে মাস্ক পরুন, স্যানিটাইজার ব্যবহার করুন এবং নিরাপদ দূরত্ব বজায় রাখুন। ভাইরাস ফিরে এসেছে। সবাই সুরক্ষিত থাকুন।”

 

এক এক সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তী (Raj Chakraborty) জানান, ১৮ এপ্রিল থেকেই শুভশ্রীর শরীর ঠিক ছিল না। কোভিড (COVID-19) পজিটিভ রিপোর্ট পাওয়ার পর থেকেই যুবানকে নিজের কাছ থেকে সরিয়ে রেখেছেন শুভশ্রী। গত বছরের ১২ সেপ্টেম্বর যুবানের জন্ম হয়। কিছুদিন আগেই হাঁটতে শিখেছে রাজ-শুভশ্রীর ছেলে। এখন আরও অনেক কিছুই শেখার সময়। কিন্তু চাইলেও পাশে থাকতে পারছেন না শুভশ্রী। এদিকে বাবা রাজ চক্রবর্তীও (তৃণমূল প্রার্থী) ভোটের কারণে বারাকপুরে। তাই কেয়ারটেকারের কাছেই আপাতত রয়েছে ছোট্ট যুবান। আর শুভশ্রী রয়েছেন করোনামুক্ত হওয়ার অপেক্ষায়।

[আরও পড়ুন: অতিমারীর সময়ে আগাম জন্মদিনের ছবি পোস্ট, বিদ্রুপের ঠেলায় এ কী করলেন বরুণ? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: