latest

Bengali serial Khorkuto trolled for recent episodes


Published by: Suparna Majumder |    Posted: April 21, 2021 6:51 pm|    Updated: April 21, 2021 6:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ন্যাকামিটা একটু বেশি হয়ে যাচ্ছে’, ‘খড়কুটো’ ধারাবাহিকের গুনগুন চরিত্র সম্পর্কে এমনই মন্তব্য করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ধারাবাহিকের সাম্প্রতিক একটি পর্ব নিয়ে তুমুল চর্চা নেটদুনিয়ায়। একদিকে ‘খড়কুটো হেটার্স’ (Khorkuto Haters), অন্যদিকে ‘খড়কুটো লাভার্স’ (Khorkuto Lovers)। দুই পক্ষের ভারচুয়াল যুদ্ধ শুরু হয়ে গিয়েছে। কেউ কাউকে ছেড়ে কথা বলছেন না।

গত বছরের আগস্ট মাস থেকে স্টার জলসা (STAR Jalsha) চ্যানেলে শুরু হয়েছে ‘খড়কুটো’ (Khorkuto Serial) ধারাবাহিক। মুখ্য চরিত্র বাবিন ওরফে সৌজন্যর ভূমিকায় অভিনয় করেছেন কৌশিক রায় (Koushik Roy)। আর তাঁর বিপরীতে গুনগুনের চরিত্রে রয়েছেন তৃণা সাহা (Trina Saha)। প্রথম থেকে গুনগুন চরিত্রটিকে সহজ সরল হিসেবে দেখানো হয়েছে। তা বোকাবাক্সের দর্শকরা পছন্দও করেছেন। সাম্প্রতিক এপিসোডে ধারাবাহিকের আরেক চরিত্র ঋজুর স্ত্রী মিষ্টির অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা দেখানো হয়। কিন্তু গুনগুন তা বুঝতে পারে না। অনেক কষ্ট করে বাবিন বিষয়টি নিজের স্ত্রীকে বোঝায়।

[আরও পড়ুন: অতিমারীর সময়ে আগাম জন্মদিনের ছবি পোস্ট, বিদ্রুপের ঠেলায় এ কী করলেন বরুণ? ]

এখানেই আপত্তি নেটদুনিয়ার একাংশের। অনেকেই সমালোচনা করেছেন। এঁদের মধ্যেই একজন লিখেছেন, “প্রাপ্ত বয়সে বিয়ে হবার পরও এত ন্যাকামিটা একটু বেশি হয়ে যাচ্ছে। আমিও রোজ দেখি। কিন্তু এখন বেশি বেশি হয়ে যাচ্ছে।” ধারাবাহিকে বড় ডাক্তারের মেয়ে গুনগুন। ইংরাজি মাধ্যম স্কুলে পড়েছে। তারপরও কেমন করে এই বিষয়ে সে কিছুই জানে না? সেই প্রশ্ন তোলা হয়েছে। ‘স্পেশ্যাল চাইল্ড’ও লেখা হয়েছে।

Bengali serial Khorkuto trolled for recent episodes

অবশ্য ধারাবাহিকের পাশেও দাঁড়িয়েছেন অনেকে। ‘খড়কুটো লাভার্স’ হ্যাশট্যাগ দিয়ে লেখা হয়েছে, “খড়কুটো কে যারা মেন্টাল ফ্যামিলি বলেছিল তারা আজকে সেরা পরিবার অ্যাওয়ার্ড পেল… আমি এবং আমরা সমস্ত খড়কুটো ফ্যানরা এবং সৌগুন (সৌজন্য ও গুনগুন) লাভার্সরা খুব খুব খুব খুব খুশি।”

Bengali serial Khorkuto trolled for recent episodes

[আরও পড়ুন: সুশান্ত সিং রাজপুতের বায়োপিকের প্রস্তুতি, নির্মাতাদের সমন পাঠাল দিল্লি হাই কোর্ট ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *