বোলিংয়ে কলকাতা, একাদশে নারাইন


ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের ১৫তম ম্যাচে মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স ও চেন্নাই সুপার কিংস। হাই ভোল্টেজ ম্যাচে টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কলকাতা নাইট রাইডার্সের ইধিনায়ক ইয়ন মরগান। 

বল হাতে খরুচে সাকিব, কলকাতার বড় লক্ষ্য
আসরে দলের চতুর্থ ম্যাচে একাদশে জায়গা হয়নি সাকিবের। ফাইল ছবি

আসরে দলের আগের তিন ম্যাচে একাদশে থাকলেও এই ম্যাচে একাদশে জায়গা হয়নি বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসানের। এই ম্যাচে কলকাতা একাদশে সুযোগ দিয়েছে আরেক স্পিন অলরাউন্ডার সুনীল নারাইনকে, যিনি সাকিবের মত বিদেশি কোটায় খেলছেন। মূলত নারাইনকে জায়গা করে দিতেই একাদশ থেকে বাদ পড়তে হয়েছে সাকিবকে।

কলকাতার একাদশে এসেছে মোট দুটি পরিবর্তন। হরভজন সিংয়ের পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন কমলেশ নাগরকটি। চেন্নাই একাদশে পরিবর্তন একটি, ডোয়াইন ব্রাভোর পরিবর্তে খেলবেন লুঙ্গি এনগিডি।

একনজরে দুই দলের একাদশ  

কলকাতা নাইট রাইডার্স : শুবমান গিল, নিতিশ রানা, রাহুল ত্রিপাঠি, ইয়ন মরগান (অধিনায়ক), দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, সুনীল নারাইন, প্যাট কামিন্স, কমলেশ নাগরকটি, প্রসিধ কৃষ্ণ, বরুণ চক্রবর্তী।

চেন্নাই সুপার কিংস : রুটুরাজ গাইকোয়াদ, ফাফ ডু প্লেসিস, মঈন আলী, সুরেশ রায়না, আম্বাতি রাইডু, স্যাম কারান, রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটরক্ষক), লুঙ্গি এনগিডি, শার্দূল ঠাকুর, দীপক চাহার।

 





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *