latest

বাংলাদেশ সফরে আসবেন তো ওয়ার্নার-ম্যাক্সওয়েলরা?


বাংলাদেশ সফরে আসবেন তো ওয়ার্নার-ম্যাক্সওয়েলরা?

এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। তবে এখনো সময়-সূচি নির্ধারণ না হলেও সিরিজটির সঙ্গে ক্ল্যাশ হতে পারে ইংল্যান্ডের ১০০ বলের টুর্নামেন্ট ‘দ্যা হানড্রেড’-এর।

করোনাভাইরাসের কারণে ক্রিকেটের সূচিতে অনেক পরিবর্তন এসেছে। গত বছরের অনেক সিরিজই এখনও আশার আলো দেখেনি। তার মধ্যে ইংল্যান্ডের ১০০ বলের টুর্নামেন্ট ‘হ্যা হানড্রেডের’ পর্দা উঠবে এই বছর। গত বছর টুর্নামেন্টটি আয়োজনের কথা থাকলেও পিছিয়ে আনা হয়েছে এই বছরে। এই টুর্নামেন্টটিতে অংশগ্রহণ করবেন অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েলের মতো তারকা ক্রিকেটাররা।

Also Read – আইপিএলে অপরাজিত কোহলিদের মুখোমুখি মুস্তাফিজরা

মূলত বিপত্তিটা সেখানেই। এই বছরই ভারতে বসতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। যে কারণে বিশ্বকাপের আগ মুহূর্তে বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। সিরিজটির দিনক্ষণ চূড়ান্ত না হলেও ধারণা করা হচ্ছে দ্য হানড্রেড টুর্নামেন্টের সূচির সঙ্গে মিলে যেতে পারে বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজের সূচি। যে কারণে দ্য হানড্রেড টুর্নামেন্টে অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটারদের অংশগ্রহণ নিয়ে জেগেছে সংশয়।

সম্প্রতি এমনই খবর প্রকাশ করেছে ইংল্যান্ডের দৈনিক ‘ডেইলি মেইল’। তাঁদের প্রতিবেদন অনুযায়ী আইপিএল শেষ করেই ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে অস্ট্রেলিয়া। সেখান থেকে বিরতি নিয়ে বাংলাদেশ সফরে আসতে পারে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। ডেইলি মেইলের দাবি মূলত টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারতে হওয়াতে দ্য হানড্রেডের চেয়ে বাংলাদেশ সফরকেই বেশি গুরুত্ব দিতে পারেন ম্যাক্সওয়েল-ওয়ার্নাররা।

এই সফরের দিন-তারিখ আগামী সপ্তাহে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) বার্ষিক কেন্দ্রীয় চুক্তির তালিকা প্রকাশ করার পরই জানা যাবে বলে জানিয়েছে ডেইল মেইল।

ম্যাক্সওয়েল, ওয়ার্নার বাদেও অ্যারন ফিঞ্জ, অ্যাডাম জাম্পা সহ মোট ১০ জন অস্ট্রলীয় ক্রিকেটারদের অংশগ্রহণ করার কথা রয়েছে হ্যা হানড্রেড টুর্নামেন্টে।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: