Ankush Hazra and Riddhi Sen to star in Pavel’s next bengali film


Published by: Suparna Majumder |    Posted: April 22, 2021 5:22 pm|    Updated: April 22, 2021 5:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রমাগত বাড়ছে করোনা (Corona Virus) আক্রান্তের সংখ্যা। মারণ ভাইরাসের কবল থেকে রেহাই পায়নি টলিউডও। মঙ্গলবার করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন জিৎ ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। পরে আবার চৈতি ঘোষাল এবং কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছেলে উজান। এমন কঠিন পরিস্থিতিতেই নতুন সিনেমার কথা জানালেন পরিচালক পাভেল। এই প্রথমবার তাঁর ছবিতে একসঙ্গে দেখা যাবে টলিউডের হার্টথ্রব অঙ্কুশ হাজরা (Ankush Hazra) এবং জাতীয় পুরস্কার জয়ী অভিনেতা ঋদ্ধি সেন (Riddhi Sen)। ছবির নাম ‘মনখারাপ’।

নতুন এই সিনেমার চিত্রনাট্য লিখেছেন পাভেল। ছবির নাম ‘মনখারাপ’ রাখলেও আদতে মন ভাল করার কাহিনি তুলে ধরেছেন তিনি। ডার্ক কমেডির মাধ্যমে সমসাময়িক সময়ের কথাই বলবেন তিনি। ছবিতে মনোবিদের চরিত্রে অভিনয় করবেন অঙ্কুশ। কিছুদিন আগেই মালদ্বীপ থেকে ফিরেছেন অঙ্কুশ। সেখানে তাঁর প্রেমিকা ঐন্দ্রিলা সেনও (Oindrila Sen) করোনায় আক্রান্ত হয়েছিলেন। ঐন্দ্রিলার সঙ্গেই মালদ্বীপে কোয়ারেন্টিনে ছিলেন অঙ্কুশ। অভিনেত্রী নেগেটিভ হওয়ার পরই ফেরেন কলকাতায়। শোনা গিয়েছে, মে মাসে ঐন্দ্রিলার সঙ্গেই আরেকটি ছবির শুটিং করবেন অঙ্কুশ। তারপর জুন মাসে পাভেলের ছবি কাজ শুরু করবেন।

[আরও পড়ুন: মানুষে মানুষে গ্রন্থি বাঁধার প্রেরণাই দিয়ে গিয়েছেন মানবতার উপাসক শঙ্খ ঘোষ ]

করোনা পরিস্থিতিতে শুটিং নিয়ে চিন্তায় আছেন পাভেল। তবে আশাবাদী পরিচালক। একদিকে অঙ্কুশের মতো বাণিজ্যিক সিনেমার নায়ক। অন্যদিনে ঋদ্ধি সেনের মতো জাতীয় পুরস্কার জয়ী অভিনেতা। কীভাবে দু’জনকে এক সঙ্গে আনছেন পাভেল? সেটা সিনেমা না দেখলে বোঝা যাবে না বলেই জানান পরিচালক। অঙ্কুশ, ঋদ্ধি ছাড়াও ছবিতে অভিনয় করছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya), বিদীপ্তা চক্রবর্তী (Bidipta Chakraborty) এবং অবন্তিকা বিশ্বাস (Abantika Biswas)। পাভেলের ‘রসগোল্লা’ ছবির মাধ্যমেই টলিউডে ডেবিউ হয়েছিল অবন্তিকার। তারপ পড়াশোনায় মন দিয়েছিলেন অভিনেত্রী। আবারও ফিরছেন অভিনয়ের জগতে।

[আরও পড়ুন: ‘প্রচারে গিয়ে কতজনকে মৃত্যুর মুখে ফেললে?’, নেটদুনিয়ার রোষানলে করোনা আক্রান্ত শুভশ্রী ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *