ব্যাঙ্গালোরের বিপক্ষে ব্যাটিংয়ে রাজস্থান, খেলছেন মুস্তাফিজ


ব্যাঙ্গালোরের বিপক্ষে ব্যাটিংয়ে রাজস্থান, খেলছেন মুস্তাফিজ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের ১৬তম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হয়েছে বাংলাদেশি ক্রিকেটার মুস্তাফিজুর রহমানের দল রাজস্থান রয়্যালস। ম্যাচে টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ব্যাঙ্গালোর। 

মুস্তাফিজ আইপিএল রাজস্থান
দলের কঠিন সময়ে বল হাতে নিয়ে আস্থার প্রতিদান দিচ্ছেন মুস্তাফিজ। ছবি : আইপিএল

আসরে এখন পর্যন্ত অপরাজিত রয়েছে তিনটি ম্যাচ খেলা বিরাট কোহলির নেতৃত্বাধীন ব্যাঙ্গালোর। এবারের আইপিএলে এখন পর্যন্ত একমাত্র অপরাজিত দলও তারা। অন্যদিকে সাঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন রাজস্থান তিনটি ম্যাচ খেললেও জিতেছে মাত্র একটি ম্যাচে।

আইপিএলে টানা ৬টি ম্যাচে প্রথমে বল করার পর এই ম্যাচে আগে ব্যাট করবে রাজস্থান।

রাজস্থানের একাদশে পরিবর্তন একটি। শ্রেয়াস গোপাল সুযোগ পেয়েছেন একাদশে, বাদ পড়েছেন জয়দেব উনাদকাট। বাংলাদেশি পেসার মুস্তাফিজ ছাড়াও বিদেশি কোটায় আছেন জস বাটলার, ক্রিস মরিস ও ডেভিড মিলার। ব্যাঙ্গালোরের একাদশ থেকে বাদ পড়েছেন রজত পতিদার। তার পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন কেন রিচার্ডসন। এই ম্যাচে ৪ বিদেশির কোটা পূর্ণ করেছে দলটি।

একনজরে দুই দলের একাদশ

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর : বিরাট কোহলি (অধিনায়ক), দেবদূত পাড়িকাল, কেন রিচার্ডসন, গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স (উইকেটরক্ষক), কাইল জেমিসন, ওয়াশিংটন সুন্দর, শাহবাজ আহমেদ, হার্শাল পেটেল, মোহাম্মদ সিরাজ, যুযবেন্দ্র চাহাল।

রাজস্থান রয়্যালস : জস বাটলার, মনন ভোহরা, সাঞ্জু স্যামসন (অধিনায়ক ও উইকেটরক্ষক), শিভম দুবে, ডেভিড মিলার, রিয়ান পরাগ, রাহুল তেভাটিয়া, ক্রিস মরিস, শ্রেয়াস গোপাল, চেতন সাকারিয়া, মুস্তাফিজুর রহমান।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *