১৬ কোটির যোগ্য নন মরিস!


আইপিএলে দাম অনুযায়ী পারফর্ম করতে পারছেন না রাজস্থান রয়্যালসের অলরাউন্ডার ক্রিস মরিস। সাবেক ইংল্যান্ড ক্রিকেটার কেভিন পিটারসেন মনে করেন এতো দামী সংখ্যার যোগ্য নন মরিস।

হুট করে আইপিএল ছাড়লেন পিটারসেন

আইপিএল ইতিহাসে সবচেয়ে দামী ক্রিকেটারের তকমা লেগেছে দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার ক্রিস মরিসের গায়ে। আইপিএলের মিনি অকশনে ১৬.২৫ কোটি রুপিতে তাকে দলে ভিড়িয়েছে রাজস্থান রয়্যালস। তবে দাম অনুযায়ী পারফর্ম করতে ব্যর্থ হচ্ছেন এই অলরাউন্ডার। যদিও ব্যাট হাতে দলকে একটি ম্যাচ জেতালেও তাতে সন্তুষ্ট নন সাবেক ইংলিশ ক্রিকেটার কেভিন পিটারসেন।

Also Read – পাল্লেকেলেতে করোনায় আক্রান্ত ‘১’, কোয়ারেন্টিনে ‘১০’ জন

দিল্লী ক্যাপিটালসের বিপক্ষে ১৮ বলে ৩৬ রানের ইনিংস খেললেও রয়্যাল চ্যালেঞ্জার্সের বিপক্ষে বল হাতে ৩ ওভারে ৩৮ রান দেওয়ার পরই তাকে নিয়ে প্রশ্ন তুলেন পিটারসেন। স্টার স্পোর্টসের ডাগ-আউটে তিনি বলেন,

“এটি শুনতে হয়তো খারাপ লাগবে তবে সত্য যে সে (মরিস) আমার চেয়ে অনেক বেশি দামে বিক্রি হয়েছে। আমি মনে করি না সে এই সংখ্যাটার যোগ্য। আমার কাছে মনে হয় তার উপর অনেক চাপ সৃষ্টি হয়েছে।”

“সে তো দক্ষিণ আফ্রিকার একাদশে প্রথম চয়েজ ক্রিকেটারও নন। সুতরাং আমি মনে করি, আমরা তাঁর উপর অনেক বেশি প্রত্যাশা করছি। তাঁকে নিয়ে অনেক কথা চলছে বা হয়েছে। তাঁর প্রতি পূর্ণ সম্মান রেখেই বলতে চাই, আমি মনে করি না সে ধারাবাহিক পারফর্ম করতে পারবে। তাঁর ভিতর আলাদা কিছু দেখছি না আমি। হয়তো দুই-একটা ম্যাচে রান করবে বাকি ম্যাচগুলোতে নিখোঁজ থাকবে।”

আইপিএলের এবারের আসরে এখন পর্যন্ত চারটি ম্যাচ খেলেছেন রাজস্থান রয়্যালসের এই অলরাউন্ডার। চার ম্যাচে রান করেছেন মাত্র ৪৮! বল হাতেও বেশ খরুচে মরিস। চার ম্যাচে ৫ উইকেট পেলেও ইকোনমি রেট ৯.৯২।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *