Assembly Polls 2021: Mamata Banerjee praises Asansol Dakshin’s TMC Candidate Saayoni Ghosh


Published by: Suparna Majumder |    Posted: April 23, 2021 5:00 pm|    Updated: April 23, 2021 5:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের (West Bengal Election) আগে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছিলেন। তাতে অনেকেরই কপালের মাঝে ভাজ পড়েছিল। টলিপাড়ার নায়িকা কি রাজনীতির ময়দানে খাপ খাওয়াতে পারবেন? এমন একাধিক প্রশ্ন উঠেছিল। সমস্ত প্রশ্নের জবাব যেন রাস্তায় নেমে প্রচার করেই দিয়েছেন সায়নী ঘোষ (Saayoni Ghosh)। তাঁর এই লড়াকু মনোভাব খুবই পছন্দ হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। শুক্রবার পশ্চিম বর্ধমান (Paschim Bardhaman) থেকে ভারচুয়াল জনসভা করেন তৃণমূল সুপ্রিমো। সেখানেই সায়নীকে ‘স্ট্রিট ফাইটার’ আখ্যা দেন।

মুখ্যমন্ত্রীর প্রচারের ভিডিও শেয়ার করেছেন সায়নী। পাশাপাশি নিজের ও মমতা বন্দ্যোপাধ্যায়ের কিছু ছবিও শেয়ার করেছেন ফেসবুকে। ভারচুয়াল এই সভাতেই আসানসোল দক্ষিণের (Asansol Dakshin) তারকা প্রার্থীর ভূয়সী প্রশংসা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে প্রথমে ‘ফাইটার’ এবং পরে ‘স্ট্রিট ফাইটার’ আখ্যা দিয়ে বলেন, “সায়নী মিষ্টি মেয়ে। অনেক খেটেছে। আমি চাইছি সায়নী জিতুক।”

[আরও পড়ুন: ‘রাধে’র ট্রেলার প্রকাশ্যে আসতেই ছবি বয়কটের ডাক, সুশান্ত অনুরাগীদের রোষানলে সলমন]

২৬ এপ্রিল আসানসোল দক্ষিণ কেন্দ্রের ভোটগ্রহণ। তৃণমূল প্রার্থী হিসেবে (TMC Candidate) হিসেবে নাম ঘোষণা হওয়ার পর থেকেই এলাকায় পৌঁছে গিয়েছিলেন সায়নী। সেখানে ঘর ভাড়া করে থেকে যান অভিনেত্রী। রোদ, ঝড় মাথায় নিয়েই দুয়ারে দুয়ারে গিয়ে প্রচার করেন তিনি। জনসংযোগে বেরিয়ে ইসিএলের সাতগ্রাম এরিয়ার পিওর সিয়ারসোল খনির গর্ভে নেমে পড়েন, কখনও বৃদ্ধাকে দিদা বলে সম্বোধন করে তাঁর কাছ থেকে পুদিনার চাটনি বানানো রেসিপি শিখে নেন। আবার কখনও পয়লা বৈশাখের প্রভাতফেরিতে ছোট্ট শিশুর সঙ্গে নেচে ওঠেন। আসানসোলের এই কেন্দ্রে সায়নীর বিরুদ্ধে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল (BJP Candidate)। যিনি আবার সায়নীকে ‘বহিরাগত’ তো বলেইছেন, ‘বাচ্চা মেয়ে’ বলেও কটাক্ষ করেছেন। কিন্তু এসবে ভ্রুক্ষেপ ছিল না অভিনেত্রীর। হার জিতের কথা না ভেবেই প্রচারে একংশো শতাংশ দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত ‘বন্দিশ ব্যান্ডিটস’ খ্যাত অভিনেতা অমিত মিস্ত্রি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *