latest

Mainul Ahsan Noble injured in road accident


Published by: Suparna Majumder |    Posted: April 23, 2021 6:03 pm|    Updated: April 23, 2021 6:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্ঘটনার শিকার হলেন ‘সারেগামাপা’ খ্যাত বাংলাদেশি গায়ক মইনুল আহসান নোবেল (Mainul Ahsan Noble)। বাদিকের চোখের উপরের অংশে গুরুতর আঘাত লেগেছে তাঁর। মাথাতেও চোট পেয়েছেন। ফেসবুকে ছবি শেয়ার করে সেকথা নিজেই জানিয়েছেন বাংলাদেশের তারকা।

ফেসবুকে নোবেলের অফিশিয়াল পেজের নাম নোবেল ম্যান (Noble Man)। সেখানেই রক্তাক্ত মুখের ছবি পোস্ট করেছেন নোবেল। ক্যাপশনে জানিয়েছেন, এক বৃদ্ধ অসতর্কভাবে রাস্তা পার হচ্ছিলেন। তাঁকে বাঁচাতে গিয়েই দুর্ঘটনাটি ঘটে। নোবেলের মাথার মাঝখানে ১২টি সেলাই পড়েছে। আর বা চোখের উপরে ১৮টি সেলাই দিতে হয়েছে হয়েছে। ৩০টি সেলাই পড়লেও মনে তৃপ্তি অনুভব করছেন বলে জানিয়েছেন নোবেল। কারণ বৃদ্ধ নিরাপদ আছেন। তিনি নিজেও ভাল আছেন বলে পোস্টে জানিয়েছেন নোবেল।

[আরও পড়ুন: গায়ের রং নিয়ে অশালীন মন্তব্য, স্ক্রিনশট শেয়ার করে তীব্র প্রতিবাদ অভিনেত্রী শ্রুতির]

উল্লেখ্য, বাংলার ‘সারেগামাপা’র মঞ্চ থেকে উঠে আসা গায়ক মইনুল হাসান নোবেল দুই বাংলার মানুষের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছিলেন। বিচারক থেকে দর্শক, সকলেরই সমর্থনের সঙ্গে ভালোবাসাও কুড়িয়েছেন একসময়ে। কিন্তু তারপরই নানা বিতর্কে জড়িয়েছেন বাংলাদেশের রিয়্যালিটি স্টার। কখনও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (Narendra Modi) নিয়ে বিতর্কিত মন্তব্য, কখনও আবার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট। নেটদুনিয়ায় নানা কীর্তিকলাপের জেরে বারবার আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন বাংলাদেশের সংগীত শিল্পী। ত্রিপুরায় এফআইআরও দায়ের হয়েছিল নোবেলের বিরুদ্ধে। এমনকী ভারতে এলেই তাঁকে গ্রেপ্তার করা হবে শোনা গিয়েছিল। অবশ্য ফেসবুক পেজে লক্ষাধিক অনুরাগী আছে তাঁর। সকলেই শিল্পীর আরোগ্য কামনা করেছেন।অনুরাগীদের জন্য নিজের ব্যান্ডেজ বাঁধা অবস্থায় আরেকটি ছবি পোস্ট করেছেন নোবেল। যার ক্যাপশনে লিখেছেন, “আসসালামু আলাইকুম। শুভ রাত্রি। সড়ক দুর্ঘটনায় রাস্তাটি গুরুতরভাবে আহত হয়েছে। রাস্তাটির জন্য দোয়া করবেন।”

[আরও পড়ুন: ‘রাধে’র ট্রেলার প্রকাশ্যে আসতেই ছবি বয়কটের ডাক, সুশান্ত অনুরাগীদের রোষানলে সলমন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *