latest

Dev Canceled all his Political gatherings due to Corona crisis


সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Coronavirus) আবহে রাজ্যে ভোটের প্রচারসভা নিয়ে বিতর্কের মধ্যেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) জানিয়ে দিয়েছেন, তিনি আর নির্বাচনী সভা করবেন না। একই পথে হাঁটলেন তাঁর দলের সাংসদ ও টলিউডের তারকা অভিনেতা দেব (Dev)। নিজে টুইট করে সেকথা জানানোর সঙ্গেই ‘আত্মনির্ভরতার’ প্রসঙ্গ তুলতে দেখা গিয়েছে বাংলার সুপারস্টারকে। তবে তিনি জানিয়েছেন, কাউকে কটাক্ষ করতে এমন শব্দপ্রয়োগ করেননি তিনি।

প্রসঙ্গত, করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় হু হু করে বাড়তে শুরু করেছে সংক্রমণ। দেশজোড়া আতঙ্কের মধ্যেই রাজ্যের সমস্ত নির্বাচনী সভা ও মিছিল নিষিদ্ধ করার ঘোষণা করেছে নির্বাচন কমিশন। এবার আলাদা করে দেব জানিয়ে দিলেন, তিনিও আপাতত তাঁর সমস্ত রাজনৈতিক সভা বাতিল করছেন। প্রসঙ্গত, এবারের ভোটে তৃণমূল প্রার্থীদের হয়ে প্রচারে দেখা গিয়েছে দেবকে। কিন্তু এবার সেই কর্মযজ্ঞে দাঁড়ি টানার কথা জানিয়ে দিলেন তিনি।

[আরও পড়ুন: ‘জয়ের পর বাংলার মাটি ছুঁয়ে প্রণাম করব’, জৌলুসহীন ভারচুয়াল প্রচারে প্রতিশ্রুতি মোদির]

নিজের টুইটে সকলকে মাস্ক পরার পরামর্শ দেওয়ার পাশাপাশি সামান্য খোঁচা মেরে দেব লেখেন, ‘‘যদি রাজনীতিক না হন, তাহলে বাইরে বেরবেন না। আপনারা জানেন কেন একথা বলছি। অবশেষে সময় এসেছে আত্মনির্ভর হওয়ার।’’ এরপরই তিনি লেখেন, ‘‘কাউকে খোঁচা নয়, এটা একেবারে প্রত্যক্ষ বাস্তব।’’
প্রসঙ্গত, দেবের পোস্টের নিচে অনেকেই তাঁর সিদ্ধান্তের প্রশংসা করেছেন। ওই পোস্টেই এক ব্যক্তি লেখেন, তিনি রাজনীতিবিদ হতে চান‌। দেব যেন তাঁকে সাহায্য করেন। সেই ব্যক্তির প্রশ্নের উত্তরে শুক্রবার বিকেলে আরও একটি টুইট করেন তিনি। দেবের বেশির ভাগ টুইটের মতো এতেও সরসতার ছাপ স্পষ্ট।

তিনি মজা করে ওই ব্যক্তিকে উত্তর দেন‌, ‘‘তাহেল কেবল অভিনয় করা শুরু করে দিন। এটাই রাজনীতিতে আসার খুব সহজ রাস্তা। অন্তত এই বাংলায়।’’ পরক্ষণেই অবশ্য রসিকতা সরিয়ে রেখে দেবের পরামর্শ, ‘‘যে সব মানুষদের সাহায্যের প্রয়োজন তাঁদের পাশে থাকার চেষ্টা করুন। তাহলেই হবে। সমাজসেবী হোন। এটাই আজকের দিনে সবচেয়ে গুরুত্বপূর্ণ।’’

[আরও পড়ুন: সংক্রমণের ভয়ে এগিয়ে এল না কেউ, টানা ১৫ ঘণ্টা পড়ে রইল করোনায় মৃত ব্যক্তির দেহ!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *