latest

ধানমন্ডিতে অনুর উদ্যোগে ইফতার বিতরণ


সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাসবীরুল হক অনুর উদ্যোগে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন মানুষের মাঝে রান্না করা খাবার ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। পবিত্র মাহে রমজান জুড়ে প্রতিদিন বিকেলে রান্না করা খাবার ও ইফতার সামগ্রী বিতরণ করা হবে।

শুক্রবার (২৩ এপ্রিল) বিকেলে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় এই ইফতার বিতরণ শুরু হয়। আজ প্রায় ৫০০ জন মানুষের মাঝে রান্না করা খাবার ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ঢাকা মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাসবীরুল হক অনুর পরিচালনায় পবিত্র মাহে রমজান ও করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন মানুষের মাঝে প্রতিদিন ইফতার সামগ্রী বিতরণ করা হবে।

ঢাকা মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাসবীরুল হক অনু বলেন, ‘বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় দুঃস্থ মানুষের মাঝে আমাদের ক্ষুদ্র প্রচেষ্টায় এই কর্মসূচি প্রতিদিন চলমান থাকবে।’ আমাদের মাননীয় নেত্রী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সারাদেশে নেতাকর্মীদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা , ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়সহ যুবলীগ ও ছাত্রলীগের নেতারা।

সারাবাংলা/এনআর/একে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *