latest

Parambrata Chatterjee shares important link about Covid Resources in West Bengal


সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার (Corona Virus) বিরুদ্ধে লড়াইয়ে সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেছেন টলিপাড়ার একাধিক তারকা। সৃজিত মুখোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়, বিরশা দাশগুপ্তদের পাশাপাশি পরমব্রত চট্টোপাধ্যায়ও (Parambrata Chatterjee) এই কাজে ব্রতী হয়েছেন। একের পর এক টুইট করে চলেছেন অভিনেতা। অতিমারীর এই কঠিন পরিস্থিতিতে খুবই গুরুত্বপূর্ণ একটি তথ্য শেয়ার করলেন। যার মাধ্যমে পশ্চিমবঙ্গের ‘কোভিড রিসোর্স’ সম্পর্কে জানতে পারবেন সাধারণ মানুষ।

একটি লিঙ্ক (https://covidresourceswestbengal.carrd.co/ ) পোস্ট করেছেন পরমব্রত। ক্যাপশনে জানিয়েছেন, প্রয়োজনের সময় খুবই কাজে লাগবে লিঙ্কটি। সমস্যার এই তথ্যভাণ্ডার থেকে সমস্ত কিছু জানা যাবে। কী কী জানা যাবে? লিঙ্কে ক্লিক করেই সাইটটি খুলে যাবে। যাতে বেড ও ভেন্টিলেটর কোথায় আছে তা জানা যাবে। ভেন্টিলেটর কোথায় ভাড়া পেতে পারেন তা জানা যাবে। অক্সিজেন, প্লাজমা, রক্ত, ওষুধ, টেলি-মেডিসিন সার্ভিস, হোম কেয়ার থেকে ফুড ডেলিভারি সমস্ত পরিষেবা কোথায় পাওয়া যাবে, তার ফোন নম্বর ও ঠিকানা-সহ দেওয়া রয়েছে। ঘনঘন আপলোড করা হয় সাইটটি। ফলে আপডেটেড ইনফরমেশনই পাবেন সকলে। পাশাপাশি কেউ যদি স্বেচ্ছাসেবী হয়ে মানুষের পাশে দাঁড়াতে চান। সেই সুবিধাও আছে।

[আরও পড়ুন: করোনায় ফুসফুসের ৯০ শতাংশ ক্ষতিগ্রস্ত, মহিলাকে আকাশপথে হায়দরাবাদ পাঠালেন সোনু সুদ]

মুর্শিদাবাদের এক রোগীর খুব শিগগিরিই একটি ইঞ্জেকশন চাই। তা নিয়েও টুইট করেছেন পরমব্রত। পাশাপাশি অন্যান্যদের প্রয়োজনের কথাও নিজের প্রোফাইলে শেয়ার করছেন। একই কাজ করে চলেছেন স্বস্তিকা মুখোপাধ্যা, সৃজিত মুখোপাধ্যায় এবং বিরসা দাশগুপ্তরা। এভাবেই কোভিড ১৯ (COVID-19) ভাইরাসের বিরুদ্ধে ভারচুয়াল যুদ্ধে নেমে পড়েছেন প্রত্যেকে।

[আরও পড়ুন: ‘স্বীকার করুন ব্যর্থ হয়েছেন’, করোনা পরিস্থিতি নিয়ে মোদি-মমতাকে তোপ শ্রীলেখার!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *