latest

নির্মাণাধীন ভবন থেকে ইট পরে শিশুর মৃত্যু


ঢাকা: রাজধানীর তুরাগ কামারপাড়া এলাকায় নির্মাণাধীন ভবন থেকে কয়েকটি ইট একটি টিনসেডের বাড়িতে পরে সোহাগী আক্তার (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (২৪ এপ্রিল) বেলা ১১টার দিকে ঘটনাটি ঘটে। আহত অবস্থায় স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় বেলা ২টার দিকে শিশুটির মৃত্যু হয়।

মৃত সোহাগীর নানি পারভীন আক্তার জানায়, সোহাগী স্থানীয় একটি মাদরাসায় পড়ত। তারা কামারপাড়া শাপলার মোড়ে জীবন মিয়ার টিনসেড বাসায় ভাড়া থাকেন। সোহাগীর বাবা সজিব প্রায় ৬ বছর আগে তাদের ছেড়ে চলে গেছে। তারপর থেকে সোহাগী ও তার মা নাসরিন আক্তার তাদের কাছে থাকে।

তিনি আরও জানান, আজ (শনিবার) সকালে সোহাগী ঘরে ছিল। পাশের ৬তলা নির্মাণাধীন ভবন থেকে কয়েকটি ইট তাদের ঘরের টিনের উপর পরে এবং টিন ভেঙে তা সোহাগীর উপরে পরে। এতে সে গুরুতর আহত হয়। হাসপাতালে নিয়ে আসলে মারা যায়। সোহাগী তার মেয়ের একমাত্র সন্তান ছিল।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানায়, শিশুটির মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

The post নির্মাণাধীন ভবন থেকে ইট পরে শিশুর মৃত্যু appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *