আইপিএলের পিচকে ‘আবর্জনা’ বললেন স্টোকস


আইপিএলের পিচকে ‘আবর্জনা’ বললেন স্টোকস

চলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের খেলা। করোনার প্রকোপের কারণে এবার হোম-অ্যাওয়ে ভিত্তিতে খেলা হচ্ছে না। আসরের শুরুর দিকের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে মুম্বাই ও চেন্নাইয়ে। তাতে দেখা গেছে দুর্ভাবনাও।

আইপিএলের পিচের তীব্র সমালোচনায় স্টোকস
এবারের আইপিএলের পিচ দেখে নাখোশ স্টোকস।

এই দুর্ভাবনা আগে কখনও দেখা যায়নি আইপিএলে। এক ভেন্যুতে টানা ম্যাচ আয়োজনের কারণে পিচগুলো প্রত্যাশা অনুযায়ী আচরণ করছে না। যত সময় যাচ্ছে পিচ যেন তত ধীর হচ্ছে, বিশেষ করে চেন্নাইয়ে। এতে রাগ সংবরণ করতে পারেননি ইংলিশ সুপারস্টার বেন স্টোকস। ক্ষোভ উগড়ে দিয়ে চেন্নাইয়ের পিচকে আবর্জনা হিসেবে আখ্যায়িত করেছেন তিনি।

এক টুইট বার্তায় স্টোকস লিখেছেন, ‘আইপিএল গভীরে যাচ্ছে, আশা রাখব উইকেট এতটা খারাপ আচরণ করবে না। অন্তত ১৬০-১৭০ রান হওয়া উচিৎ। হচ্ছে ১৩০-১৪০ রান, কারণ এই উইকেটগুলো আবর্জনা।’

শুক্রবার (২৩ এপ্রিল) বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সকে ৯ উইকেটে হারায় পাঞ্জাব কিংস। এই ম্যাচে ব্যাটসম্যানদের রান করতে যেন সংগ্রাম করতে হয়েছে। আগে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে মুম্বাইয়ের সংগ্রহ দাঁড়ায় সাকুল্যে ১৩১ রান। এরপরই নতুন করে সমালোচনা শুরু হয় আইপিএলের পিচ নিয়ে।

শুধু স্টোকস নন, পিচের সমালোচনায় মেতেছেন অস্ট্রেলিয়ার সাবেক কিংবদন্তি ব্রেট লিও। তিনি বলেন, ‘এটা বিরাট ধাক্কা লাগার মত একটা উইকেট। সত্যি বলতে ব্যাটসম্যানদের ছন্দ খুঁজে পাওয়ার জন্য এমন উইকেট স্বাচ্ছন্দ্যের নয়।’





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *