Kangana Ranaut knows how Sonu Sood tested Covid-19 Negative in just 7 days


Published by: Suparna Majumder |    Posted: April 24, 2021 7:44 pm|    Updated: April 24, 2021 7:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র ৭ দিনে করোনামুক্ত হয়েছেন সোনু সুদ (Sonu Sood)। ১৭ এপ্রিল সোশ্যাল মিডিয়ায় নিজের কোভিড (COVID-19) পজিটিভ হওয়ার কথা জানিয়েছিলেন তিনি। ২৩ এপ্রিল ছবি পোস্ট করে করোনা (Corona Virus) নেগেটিভ হওয়ার কথা ঘোষণা করেন। কীভাবে এত তাড়াতাড়ি করোনামুক্ত হলেন অভিনেতা? প্রশ্নের উত্তর দিলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।

টুইটারে নানা বিষয় নিয়ে মন্তব্য করতেই থাকেন কঙ্গনা রানাউত। সোনুর করোনামুক্ত হওয়ার পোস্টটি শেয়ার করে তিনি লেখেন, “সোনুজি আপনি করোনা টিকার প্রথম ডোজ নিয়েছিলেন। আর তার জন্য আপনি এত তাড়াতাড়ি সুস্থ হয়ে গিয়েছেন। হয়তো এবার আপনি ভারতের তৈরি ভ্যাকসিনের প্রশংসা করবেন এবং অন্যান্যদেরও ১ মে থেকে সেই ভ্যাকসিন নিতে উৎসাহ দেবেন।”

Kangana Ranaut Asks Sonu Sood to Appreciate India-Made Vaccine

[আরও পড়ুন: ‘লজ্জা হওয়া উচিত’, মালদ্বীপে ছুটি কাটাতে যাওয়া তারকাদের তীব্র কটাক্ষ নওয়াজউদ্দিনের]

করোনার দ্বিতীয় ঢেউয়ে রেকর্ড সংক্রমণ হয়েছে ভারতে। এর মধ্যেই ১ মে থেকে ১৮ বছরের বেশি বয়স্কদের টিকা দেওয়ার কথা ঘোষণা করেছে কেন্দ্র। রাশিয়ার স্পুটনিক ভি (Sputnik V) টিকাকেও ছাড়পত্র দিয়েছে ভারত। কিন্তু দেশের বিভিন্ন জায়গায় করোনা টিকা পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ উঠেছে। এর মধ্যেই আবার আমেরিকানদের ভ্যাকসিন না দেওয়া পর্যন্ত করোনা টিকার গুরুত্বপূর্ণ কাঁচামাল ভারতে রপ্তানি করা হবে না। এমনটাই জানানো হয়েছে জো বাইডেনের প্রশাসনের পক্ষ থেকে। এমন পরিস্থিতিতে ১ মে থেকে ১৮ বছরের বেশি বয়স্কদের টিকাকরণ শুরু হলে কী হবে? তা নিয়ে চিন্তায় রয়েছেন অনেকে। তবে কঙ্গনা বরাবর ভারতের তৈরি টিকার প্রশংসা করে গিয়েছেন। এবারও সোনুর সুস্থতার জন্য টিকার প্রথম ডোজকেই কৃতিত্ব দিলেন।

উল্লেখ্য, ‘মণিকর্নিকা দ্য ক্যুইন অফ ঝাঁসি’ সিনেমার সময় কঙ্গনা ও সোনুর বন্ধুত্বে ফাটল ধরে। ছবির পরিচালক কৃষ মাঝপথে শুটিং ছেড়ে বেরিয়ে যাওয়ার পর কঙ্গনা পরিচালনার হাল ধরেছিলেন। কৃষের পরিচালনাতেই ছবিতে তাতিয়া টোপির চরিত্রে অভিনয় শুরু করেছিলেন সোনু। কিন্তু কৃষের পর তিনিও ছবি ছেড়ে বেরিয়ে যান। পরে অভিনেতা জানিয়েছিলেন, ছবিতে তাঁর চরিত্রের ৮০ শতাংশ দৃশ্যই ছেঁটে ফেলা হয়েছিল। কঙ্গনা তাঁর বন্ধু। তাই প্রকাশ্যে কোনও অভিযোগ না জানিয়ে ছবি থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন সোনু। এর জন্য তাঁর কেরিয়ারের অনেক ক্ষতি হয়েছিল বলেও জানিয়েছিলেন তিনি।

[আরও পড়ুন: কৃষ্ণভক্ত মীরা হয়ে ছোটপর্দায় ফিরছেন এই অভিনেত্রী, দেখুন আগাম ঝলক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *