Babul Supriyo tested positive for COVID-19 for the 2nd time


Published by: Sulaya Singha |    Posted: April 25, 2021 12:59 pm|    Updated: April 25, 2021 1:21 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর করোনা (Corona Virus) থাবা বসিয়েছিল বাবুল সুপ্রিয়র শরীরে। আইসোলেশনে থেকেই সুস্থ হয়ে উঠেছিলেন। করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়তে ফের কোভিড পজিটিভ টালিগঞ্জের বিজেপি প্রার্থী। টুইট করে নিজেই জানিয়েছেন দুঃসংবাদ। তবে তিনি একা নন, সংক্রমিত তাঁর স্ত্রীও।

রবিবার টুইটারে কেন্দ্রীয় মন্ত্রী লেখেন, “দ্বিতীয়বার আমি আর আমার স্ত্রী করোনা আক্রান্ত হলাম। অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমি আসানসোলে ভোট দিতে যেতে পারছি না। ২৬ এপ্রিল আসানসোলের রাস্তায় নেমে ভোটপ্রক্রিয়া দেখার প্রয়োজন ছিল। কারণ তৃণমূলের গুন্ডারা নির্বিঘ্ন ও স্বচ্ছ ভোট হতে দেবে না। মেশিন খারাপ করার চেষ্টাও করবে। কিন্তু চিকিৎসকের পরামর্শে বাড়িতেই থাকতে হবে। তবে ‘টিএমছি’র (#TMchhi) সন্ত্রাসকে ২০১৪ সাল থেকেই সামলে আসছি। এবার বাড়ি বসেই নিজের কর্তব্য পালন করব। আর মানসিকভাবে প্রার্থীর পাশে থাকব। পশ্চিম বর্ধমানে যাতে নয়ে নয় হয়, তা নিশ্চিত করবই।” অর্থাৎ বাবুল (Babul Supriyo) বুঝিয়ে দিলেন, তিনি মারণ ভাইরাসে আক্রান্ত হলেও আসানসোলের ভোটবাক্সে তার কোনও প্রভাব পড়বে না। 

[আরও পড়ুন: ভোট মিটতেই জুটমিলে তালা, কর্মহীন সাড়ে ৪ হাজার শ্রমিক, বিক্ষোভে উত্তাল ভাটপাড়া]

গত বছর আগস্টে হোম আইসোলেশনে থাকাকালীন মেয়ের থেকে দূরে থাকার কষ্ট ব্যক্ত করেছিলেন বাবুল। বাড়িতে থেকেও মেয়ের থেকে দূরে থাকতে হয়েছিল বলে মনখারাপ ছিল তাঁর। ভোট মরশুমে এবারও তাঁর জীবনে বিভীষিকার দিন ফিরল।

ক্রমেই করোনার প্রকোপ বাড়ছে দেশজুড়ে। গত ২৪ ঘণ্টাতেই আক্রান্ত ৩ লক্ষ ৪৯ হাজারেরও বেশি মানুষ। তার মধ্যেই বঙ্গে ২৬ এপ্রিল সপ্তম দফার ভোট। কিন্তু দ্বিতীয়বার আক্রান্ত হওয়ায় এবার ভোট দেওয়া হচ্ছে না বাবুল সুপ্রিয়র।

[আরও পড়ুন: করোনায় প্রাণ হারালেন খড়দহের তৃণমূল প্রার্থী, শোকপ্রকাশ মমতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *