latest

Famous singer Arijit Singh once sobbed in front of guru Ila Arun on Fame Gurukul, video goes viral


Published by: Biswadip Dey |    Posted: April 25, 2021 4:38 pm|    Updated: April 25, 2021 4:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার ৩৪ বছরে পা ‌দিলেন বলিউডের পয়লা সারির অন্যতম গায়ক অরিজিৎ সিং (Arijit Singh)। তাঁর অসংখ্য অজস্র ভক্ত। ব্লকবাস্টার ছবিতে প্লেব্যাকে তাঁর কণ্ঠে ঠোঁট মেলান মহাতারকারা। কোনও অনুষ্ঠানে তিনি গেলে তাঁকে ঘিরে ধরে ভক্তদের ভিড়। কিন্তু আজ তিনি খ্যাতির শীর্ষে থাকলেও শুরুর দিনগুলো মোটেই কোনও অনায়াস উত্থানের সিঁড়ি মেলে ধরেনি তাঁর সামনে। ২০০৫ সালে ‘ফেম গুরুকুল’ অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে কান্নায় ভেঙে পড়তে দেখা গিয়েছে তরুণ অরিজিৎকে। কিন্তু কেন? ঠিক কী হয়েছিল সেদিন?

‘ইন্ডিয়ান আইডল’ এবং ‘বিগ বস’-এর মতো দুই অনুষ্ঠানকে মিলিয়ে তৈরি হয়েছিল ‘ফেম গুরুকুল’। প্রতিযোগিতায় অংশ নিয়ে খুব বেশি সাফল্য পাননি অরিজিৎ। ষষ্ঠ স্থান পেয়েই সন্তুষ্ট থাকতে হয়েছিল।

[আরও পড়ুন: দ্বিতীয়বার করোনা আক্রান্ত বাবুল সুপ্রিয়, আসানসোলে ভোট দিতে পারবেন না বিজেপি প্রার্থী]

ভাইরাল হওয়া ভিডিওয় দেখা গিয়েছে, নামী গায়িকা ইলা অরুণের কাছে বকুনি খাচ্ছেন সেদিনের তরুণ গায়ক। ইলা ছিলেন গুরুকুলের ‘হেড মিস্ট্রেস’। তিনি সেদিন অত্যন্ত ক্ষুব্ধ হয়ে অভিযোগ করেন, তাঁর অন্যতম প্রিয় ছাত্র হওয়া সত্ত্বেও অরিজিৎ তাঁকে হতাশ করেছেন। জানিয়ে দেন, অরিজিৎ তাঁর স্নেহধন্য হওয়ার সুযোগ হারিয়েছেন। এমন ভর্ৎসনার উত্তরে অরিজিৎ বারবার ক্ষমা চাইতে থাকেন। আবেগপ্রবণ হয়ে দু’জনেই ভেঙে পড়েন। চোখে জল আসে। এরপর ইলার ঘর থেকে বেরনোর পরে রীতিমতো কান্নায় ভেঙে পড়েন অরিজিৎ। একা একাই কাঁদতে থাকেন।

জীবন এক রকম থাকে না। সেদিনের ব্যর্থতার কান্না অচিরেই ধুয়ে গিয়েছিল ‘মার্ডার ২’ ছবিতে গাওয়া ‘ফির মহব্বত’ গানের মধ্যে দিয়ে। ধীরে ধীরে বলিউডে পাকাপাকি জায়গাই কেবল করে নেননি অরিজিৎ, হয়ে উঠেছেন অন্যতম সেরা। তবে ‘ফেম গুরুকুল’ তাঁকে অনেক কিছু দিয়েছে, তা পরে মেনে নিয়েছেন অরিজিৎ। জানিয়েছে, জুরি সদস্য শংকর মহাদেবনের মতো মানুষের সাহচর্য তাঁকে নিজেকে গড়ে তুলতে সাহায্য করেছিল। তাছাড়া নিজেকে দেখে নেওয়াটাও দরকার ছিল। অরিজিতের কথায়, ‘‘প্রতিযোগিতা না করলে আপনি বুঝতে পারবেন না নিজের অবস্থানটা।’’

[আরও পড়ুন: বিপুল ঋণে জর্জরিত সায়নী ঘোষ, জানেন কী কী সম্পত্তি রয়েছে তাঁর নামে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: