দেশব্যাপী কৃষকের ধান কেটে দিচ্ছে যুবলীগ


সারাবাংলা ডেস্ক

ঢাকা: দেশে করোনাভাইরাসের সংক্রমণ চলাকালে গত বছরের মতো এবারও কৃষকদের ধান কেটে ঘরে তুলে দিতে সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত ১৯ এপ্রিল কৃষকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে তিনি এ নির্দেশনা দেন।

দলীয় প্রধানের নির্দেশনার পরপরই বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল দেশব্যাপী যুবলীগের সকল জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীদেরকে কৃষকদের ধান কেটে ঘরে তুলে দিতে আহ্বান জানান। পাশাপাশি দেশব্যাপী যুবলীগের ধানকাটা কার্যক্রম পরিচালনার জন্য একটি সমন্বয়ক কমিটি তারা গঠন করেন।

দেশব্যাপী কৃষকের ধান কেটে দিচ্ছে যুবলীগ

কেন্দ্রীয় কমিটির সকল যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক এবং কৃষি ও সমাবায় বিষয়ক সম্পাদক ও উপ কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদকের সমন্বয়ে সমন্বয়ক গঠন করা হয়েছে। কমিটির সমন্বয়করা হচ্ছেন- বিশ্বাস মুতিউর রহমান বাদশা, সুব্রত পাল, মো. বদিউল আলম, ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, মো. রফিকুল আলম জোয়ার্দার, কাজী মো. মাজহারুল ইসলাম, ডা. হেলাল উদ্দিন, মো. সাইফুর রহমান সোহাগ, মো. জহির উদ্দিন খসরু, মো. সোহেল পারভেজ, আবু মনির মো. শহীদুল হক চৌধুরী রাসেল, মশিউর রহমান চপল, অ্যাডভোকেট ড. মো. শামীম আল সাইফুল সোহাগ, প্রফেসর ড. মো. রেজাউল কবির, অ্যাডভোকেট মো. হেমায়েত উদ্দিন মোল্লা, মোল্লা রওশন জামির রানা।

দেশব্যাপী কৃষকের ধান কেটে দিচ্ছে যুবলীগ

সমন্বয়কদয়ের সমন্বয়ে ইতোমধ্যে দেশের প্রায় ৪০টির অধিক জেলায় যুবলীগের উদ্যোগে ধান কাটা কার্যক্রম চলছে। দেশের ৪০টি জেলার অসহায় কৃষকের আনুমানিক ৪০০ বিঘা ধান কেটে ঘরে তুলে দিয়েছে যুবলীগের নেতাকর্মীরা।

সারাবাংলা/এসএসএ





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *