latest

পরিবারের কাছে থাকতে আইপিএল ছাড়লেন অশ্বিন


পরিবারের কাছে থাকতে আইপিএল ছাড়লেন অশ্বিন

হুট করেই যেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ছাড়ার ঘোষণা দিচ্ছেন ক্রিকেটাররা। রাজস্থান রয়্যালসের অস্ট্রেলীয় ক্রিকেটার অ্যান্ড্রু টাই কোনো ম্যাচ না খেলেই চলে যান নিজ দেশে। এবার আইপিএল ছাড়ার ঘোষণা দিলেন রবিচন্দ্রন অশ্বিন।

পরিবারের কাছে থাকতে আইপিএল ছাড়লেন অশ্বিন

দিল্লী ক্যাপিটালসের এই তারকা দিল্লীর হয়ে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে সর্বশেষ ম্যাচেও খেলেছেন। ম্যাচ শেষে গভীর রাতে টুইট বার্তায় তিনি জানান, এবারের আইপিএলে আর অংশ নেবেন না।

Also Read – রোহিতের পর বড় অঙ্কের জরিমানা গুনলেন কোহলি

টাই আইপিএল ছাড়ার কারণ না জানালেও অশ্বিন জানিয়েছেন। তার দাবি, করোনা মহামারীর এই কঠিন সময়ে পরিবারের কাছে থাকার জন্য আইপিএলকে বিদায় বলছেন। অশ্বিন জানিয়েছেন, পরিস্থিতি স্বাভাবিক হলে আবারও খেলায় ফিরবেন তিনি।

অশ্বিন জানান, ‘

আগামীকাল (২৬ এপ্রিল) থেকে আমি এবারের আইপিএল থেকে বিরতি নিচ্ছি। আমার আমার পরিবারের সদস্যরা করোনার বিরুদ্ধে যুদ্ধে নিজেদের শামিল রেখেছেন এবং এই কঠিন সময়ে আমি তাদের পাশে থাকতে চাই। সবকিছু ঠিকঠাকমত চললে আবারও খেলায় ফেরার প্রত্যাশা করছি। ধন্যবাদ দিল্লী ক্যাপিটালস।’

অশ্বিনের বার্তায় অনেকে ধরে নিয়েছেন, মহামারীর করাল গ্রাসের সময়েও আইপিএলের মত জমকালো আসর বন্ধ না করায় অসন্তোষ থেকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যদিও অশ্বিনের পক্ষ থেকে ঐ টুইট ছাড়া আর কোনো বক্তব্য জানানো হয়নি এখনও।

দেশের মানুষের কথা ভেবে অশ্বিন তার টুইটার অ্যাকাউন্টের নামও পরিবর্তন করে ফেলেছেন। বর্তমানে তার অফিসিয়াল ও ভেরিফাইড টুইটার অ্যাকাউন্টের নাম ‘স্টে হোম স্টে সেফ, টেক ইয়োর ভ্যাকসিন’।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *