না.গঞ্জে ফ্ল্যাটে গ্যাসের লাইন বিস্ফোরণে দগ্ধ নারীর মৃত্যু


স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: নারায়ণগঞ্জের তল্লা এলাকায় একটি ফ্ল্যাট বাড়িতে গ্যাসের লাইন বিস্ফোরণে আলেয়া বেগম (৩৮) নামের এক নারী মারা গেছে। রোববার দিবাগত রাত ২টার দিকে রাজধানীর শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়।

শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, মৃত আলেয়ার শরীরের ৯৫শতাংশ দগ্ধ হয়েছিল।

বর্তমানে ২২ শতাংশ দগ্ধ নিয়ে মৃত নারীর স্বামী হাবিবুর রহমান (৪০), ৫ শতাংশ দগ্ধ নিয়ে মেয়ে সাবিহা তাবাসসুম মিম (১৭), ১২ শতাংশ নিয়ে মিমের ৪৫ দিনের সন্তান মাহির শেখ হাসিনা প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া ১৩ শতাংশ নিয়ে মিমের নানি সামন্ত বেগম (৬৫) ভর্তি আছে। লিমন (১৭) ও সাথী আক্তার (১৯) প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এর আগে গত শুক্রবার ভোর পৌনে ৬টার দিকে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে একই পরিবারের ছয় জন দগ্ধ হয়। মো. হাবিবুর রহমান (৪০), তার স্ত্রী আলেয়া বেগম (৩৫), ছেলে লিমন (১৭), মেয়ে সাবিহা তাবাসসুম মিম (১৭), সাথী আক্তার (১৯) মিমের ৪৫ দিনের সন্তান মাহির। মিমের নানী সামন্ত বেগম (৬৫) দগ্ধ হয়।

ঘটনার দিন দগ্ধ সাথী জানায়, তিন তলা ভবনের তৃতীয় তলার বাম পাশের ফ্ল্যাটে থাকি। রাতে সেহরি খেয়ে সবাই ঘুমিয়ে পরে। আমি বাথরুমে যাই। মাও তখন ঘুম থেকে উঠে। বাথরুম থেকে বের হতেই হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ ঘটে এবং পুরা ফ্লাটে আগুন লেগে যায়। বিস্ফোরণে ওই ফ্ল্যাটের তৃতীয় তলার ফ্ল্যাটের দুটি কক্ষের পুরো দেয়াল ক্ষতিগ্রস্থ হয়। এবং ফ্লাটে ক্ষতিগ্রস্থ হয়। তাদের ধারনা গ্যাস লাইন বিস্ফোরনে এই ঘটনা ঘটে।

সারাবাংলা/এসএসআর/এনএস





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: