সুপার ওভার হারতে হারতে ক্লান্ত উইলিয়ামসন


সুপার ওভার হারতে হারতে ক্লান্ত উইলিয়ামসন

বিশ্বকাপের ম্যাচ কিংবা আইপিএল- সুপার ওভারে গড়ানো কোনো ম্যাচে কেন উইলিয়ামসন এখন পর্যন্ত জয়ের হাসি হাসতে পারেননি। উইলিয়ামসনের কাছে সুপার ওভার মানেই যেন বেদনা।

সুপার ওভার হারতে হারতে ক্লান্ত উইলিয়ামসন

আইপিএলে দিল্লী ক্যাপিটালসের বিপক্ষে সুপার ওভারে হেরেছে সানরাইজার্স হায়দরাবাদ। দিল্লী ক্যাপিটালসের দেওয়া ১৬০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ৫১ বলে ৬৬ রানের ইনিংস খেলার পরে সুপার ওভারে একটি বাউন্ডারিও হাঁকান উইলিয়ামসন। তবুও মাঠ ছাড়তে হয়েছে পরাজিত হয়ে।

Also Read – কোহলির আরেকটি রেকর্ড ভাঙলেন বাবর আজম

ম্যাচশেষে সংবাদ সম্মেলনেও কেন উইলিয়ামসনের কণ্ঠে ছিল সুপার ওভারের দূর্ভাগ্য নিয়ে আক্ষেপ। উইলিয়ামসন বলেন, “আমি সত্যিই সুপার ওভার হারতে হারতে ক্লান্ত।”

“এই লক্ষ্যটা তাড়া করা বেশ প্রতিযোগিতামূলক ছিল। এ ম্যাচ থেকে অনেক ইতিবাচক দিক নেওয়ার আছে। সত্যিই ক্রিকেট একটা অদ্ভুতুড়ে খেলা যেখানে শেষে এসে সবকিছু সমান সমান হতে পারে। কিন্তু এটা অনেক রোমাঞ্চকর।”

স্বীকৃত ক্রিকেটে কেন উইলিয়ামসনের খেলা এখন পর্যন্ত নয়টা ম্যাচ টাই হয়েছে। এর মধ্যে ছয়টা ম্যাচে হয়েছে সুপার ওভার। ছয়টা ম্যাচেই হেরেছে তার দল। ২০১২ সালের টি-২০ বিশ্বকাপে সুপার ওভারে নিউজিল্যান্ডের জার্সিতে শ্রীলঙ্কার বিপক্ষে পরাজিত হয়েছিলেন উইলিয়ামসন। সেটি তার প্রথম সুপার ওভারের অভিজ্ঞতা।

এরপর ২০১৯ আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে, বিশ্বকাপ ফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে, ২০২০ সালে ভারতের বিপক্ষে টি-২০ ম্যাচে ও আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে এবং রোববার দিল্লী ক্যাপিটালসের বিপক্ষে সুপার ওভারে পরাজয়ের তিক্ত স্বাদ পেলেন উইলিয়ামসন।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: