latest

Director Kaushik Ganguly COVID-19 positive


Published by: Suparna Majumder |    Posted: April 28, 2021 12:09 pm|    Updated: April 28, 2021 12:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের টলিউডে করোনার (Corona Virus)  থাবা। এবার করোনা আক্রান্ত পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly)।   কিছুদিন আগে বোলপুরে ‘কবাডি কবাডি’ সিনেমার শুটিং করছিলেন তিনি।  কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনাতেই ছবির শুটিং করছিলেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী এবং অভিনেত্রী সোহিনী সরকার।  শোনা গিয়েছে গায়ে জ্বর রয়েছে সোহিনীর (Sohini Sarkar) এবং খাবারে স্বাদ পাচ্ছেন না ঋত্বিক (Ritwick Chakraborty)। 

এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে নিজের কোভিড (COVID-19) পজিটিভ হওয়ার কথা জানিয়েছিলেন কৌশিকপুত্র উজান গঙ্গোপাধ্যায়। তবে সেই সময় তাঁর সংস্পর্শে কৌশিক গঙ্গোপাধ্যায় আসেননি। কারণ তিনি তখন ‘কবাডি কবাডি’ সিনেমার শুটিং করছিলেন।  উজানের মা চূর্ণী গঙ্গোপাধ্যায়ের করোনা পরীক্ষা করা হয়েছিল সেই সময়। পরীক্ষার ফল নেগেটিভ এসেছিল। সংবাদ প্রতিদিনকে ফোনে উজানই কৌশিক গঙ্গোপাধ্যায়ের করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।  টলিপাড়ার তরুণ অভিনেতা জানান, কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন কৌশিক গঙ্গোপাধ্যায়।  সেই কারণে করোনা পরীক্ষা করা হয়েছিল। বুধবারই পরীক্ষার রিপোর্ট হাতে আসে এবং জানা যায় কোভিড পজিটিভ জাতীয় পুরস্কারজয়ী পরিচালক।  জানা গিয়েছে, খবর পাওয়ার পর থেকেই নিজেকে আইসোলেশনে রয়েছেন তিনি।

[আরও পড়ুন: ‘কে করোনায় মৃত আর কে অক্সিজেনের অভাবে? আলাদা করে বলুন’, দাবি স্বস্তিকার]

করোনা দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় বিনোদন জগতের অনেকেই আক্রান্ত হয়েছেন। বলিউড তো বটেই বিগত কয়েকদিনে টলিউডের অনেকেরই করোনা আক্রান্ত হওয়া খবর পাওয়া গিয়েছে। গত সপ্তাহে কোভিড পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন অভিনেতা জিৎ, অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়,  চৈতি ঘোষাল।  করোনা আক্রান্ত হয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী অনামিকা সাহাও। তাঁর অবস্থা বেশ জটিল। এম আর বাঙুর হাসপাতালে চিকিৎসাধীন তিনি। শারীরিক অবস্থার দ্রুত অভনতি হওয়ায় ক্রিটিকাল কেয়ারে রাখা হয়েছে অভিনেত্রীকে।  প্রতি মিনিটে তাঁকে ১৫ লিটার করে অক্সিজেন দিতে হচ্ছে। স্বাভাবিক ভাবে নিঃশ্বাস নিতে পারছেন না তিনি। 

[আরও পড়ুন: ভোটের পরও স্যানিটাইজেশনের কাজে বাম প্রার্থী শুভম, প্রশংসায় শ্রীলেখা-অনীক-রাহুল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: