latest

Tamil Nadu results 2021: Kamal Haasan loses Coimbatore South seat to BJP’s Vanathi Srinivasan


Published by: Abhisek Rakshit |    Posted: May 3, 2021 11:57 am|    Updated: May 3, 2021 11:57 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পারলেন না কমল হাসান (Kamal Haasan)। সিনেমার পর্দায় বরাবর নিজের ক্যারিশমা দেখালেও, রাজনৈতিক আঙিনায় নিজের প্রথম লড়াইয়ে হেরে গেলেন দক্ষিণী সুপারস্টার কমল হাসান। তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনে (Tamil Nadu results 2021) কোয়েম্বাটুর কেন্দ্র থেকে ভোটে দাঁড়ালেও হাড্ডাহাড্ডি লড়াইয়ে হেরে গেলেন বিজেপির ভানাথি শ্রীনিবাসনের কাছে। মাত্র ১৫৪০ ভোটে হেরে গিয়েছেন কমল হাসান।

রবিবারই পশ্চিমবঙ্গ-সহ পাঁচ রাজ্যে ঘোষিত হয়েছে বিধানসভা নির্বাচনের ফল। তামিলনাড়ুতে এআইএডিএমকে-বিজেপি জোটকে হারিয়ে দশ বছর পর ক্ষমতায় ফিরেছে এমকে স্ট্যালিনের ডিএমকে। অন্যদিকে, নিজের দল গড়ে এবারের ভোটে লড়েছিলেন কমল হাসান। কিন্তু নির্বাচনে তাঁর দল একেবারেই খারাপ ফল করেছে। জেতেনি একটিও আসন। আর কমল হাসান নিজেও শেষপর্যন্ত হেরেই গেলেন বিজেপি প্রার্থীর কাছে। যদিও ভোটগণনার শুরুতে এগিয়েই ছিলেন কমল হাসান। কিন্তু বেলা বাড়তেই হাওয়া ঘুরতে শুরু করে। শেষপর্যন্ত ভানাথি শ্রীনিবাসনের কাছে ১৫৪০ ভোটে হেরে যান কমল হাসান। যদিও পরবর্তীতে টুইট করে জয়ের জন্য ডিএমকে নেতা স্ট্যালিনকে শুভেচ্ছা জানান তিনি। বলেন, ”এই সাফল্যের জন্য এমকে স্ট্যালিনকে অনেক শুভেচ্ছা। এই কঠিন পরিস্থিতিতে আপনি তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিচ্ছেন। তামিলনাড়ুর উন্নতিতে আরও ভাল করে কাজ করুন, সেই শুভেচ্ছাই আপনাকে জানাচ্ছি।”  পাশাপাশি তামিল জনগণের রায়কেও মাথা পেতে নেন। 

 

[আরও পড়ুন: জেলবন্দি করেও রোখা গেল না, অসমের শিবসাগর থেকে জয়ী কৃষক নেতা অখিল গগৈ]

প্রসঙ্গত, ২৩৪ আসনের বিধানসভার মধ্যে ১৫৪ আসনে প্রতিদ্বন্দ্বিতা করেছে কমল হাসানের দল মাক্কাম নিধি মাইয়াম। বাকি ৮০টি আসনে দুই শরিক দল অল ইন্ডিয়া সমথুবা মাক্কাল কাটচি এবং ইন্ডিয়া জননায়গ কাটচি-কে সমর্থন করে কমল হাসানকে। কিন্তু একটি আসনেও জেতেনি তাঁর দল। এদিকে, সোমবারই রাজ্যপালের কাছে গিয়ে ইস্তফা দিলেন সে রাজ্যের বিদায়ী মুখ্যমন্ত্রী ই পালানিস্বামী।

 

[আরও পড়ুন: বিয়েবাড়িতে অভিযান চালিয়ে বিপাকে পড়ে পদ ছাড়লেন ত্রিপুরার সেই জেলাশাসক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *