latest

স্থগিত হয়ে গেল কলকাতা-ব্যাঙ্গালোর ম্যাচ


স্থগিত হয়ে গেল কলকাতা-ব্যাঙ্গালোর ম্যাচ

অবশেষে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও (আইপিএল) ব্যাঘাত ঘটালো করোনাভাইরাস। কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যকার ম্যাচ স্থগিত হয়ে গিয়েছে। কলকাতার স্কোয়াডে দুই জন খেলোয়াড় কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হওয়ায় সতর্কতাবশত ম্যাচটি আপাতত স্থগিত করা হয়েছে।

সাকিব কলকাতা আইপিএল (1)

গত তিন সপ্তাহ ধরে ভারতে চলছে আইপিএল। টুর্নামেন্টের গভীরতা বৃদ্ধির সাথে সাথে ভারতে করোনার প্রকোপও বৃদ্ধি পেয়েছে। আইপিএল শুরুর আগে বেশ কয়েকজন দেশি ও বিদেশি ক্রিকেটার কোভিড-১৯ পজিটিভ হয়েছিলেন। তবে টুর্নামেন্ট শুরুর আগেই তারা সুস্থ হয়ে ওঠেন। এবার টুর্নামেন্ট চলাকালীনই জৈব সুরক্ষা বলয়ে থাকা দুই ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছেন। ফলে তাদের ম্যাচটিও স্থগিত করা হলো।

Also Read – অভিজ্ঞ নয়, বাংলাদেশ সফরে ‘তরুণ’ দল পাঠাবে শ্রীলঙ্কা

আক্রান্ত দুইজন ক্রিকেটার হলেন, বরুণ চক্রবর্তী ও সন্দ্বীপ ওয়ারিয়র। তারা দুইজনেই জৈব সুরক্ষা বলয়ে ছিলেন আইপিএল শুরুর থেকেই কিন্তু সম্প্রতি হালকা চোট স্ক্যান করানোর জন্য হাসপাতালে গিয়েছিলেন বরুণ। তারপরেই তার করোনা পজিটিভ আসে।

চলতি আইপিএলের ৩০তম হতে যাচ্ছিল কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যকার ম্যাচটি। কিন্তু সেটি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। যদিও ম্যাচটি স্থগিত করার কোনো আনুষ্ঠানিক কারণ জানানো হয়নি। তবে বিভিন্ন সূত্র থেকে জানা গিয়েছে কলকাতার স্কোয়াডের একজন ক্রিকেটারের কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হওয়ায় এই ম্যাচ পিছিয়ে দেওয়ার কারণ।

স্থগিত হয়ে যাওয়া ম্যাচটি আবার কবে অনুষ্ঠিত হবে সে বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল গুজরাটের আহমেদাবাদে। গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশন্সের পক্ষ থেকে জানানো হয়েছে, সোমবার (৩ মে) বিকালে ম্যাচটির নতুন সময়সূচি নির্ধারণ করা হবে।

এই আসরে এটি কলকাতা ও ব্যাঙ্গালোরের মধ্যকার দ্বিতীয় লড়াই ছিল। প্রথম ম্যাচে কলকাতা হেরেছিল। সেই ম্যাচটিতে বল হাতে দলকে কিছুই দিতে পারেননি সাকিব। পরের ম্যাচেই একাদশ থেকে তিনি বাদ পড়েন। তারপরে এখনো আর একাদশে সুযোগ পাননি এই বাংলাদেশি অলরাউন্ডার।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: