latest

Srijit Mukherji Shares sarcastic pic of Dilip Ghosh and ‘Vinci Da’ Rudranil Ghosh


Published by: Suparna Majumder |    Posted: May 3, 2021 5:19 pm|    Updated: May 3, 2021 5:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাণ শব্দভেদী হতেই পারে। কিন্তু শব্দের ধার তার থেকেও বেশি। একবার যদি বেফাঁস মন্তব্য মুখ থেকে বেরিয়ে গেলে আর কিছু করার নেই। ‘নিজেদের মতে নিজেদের গান’ প্রসঙ্গে সংবাদ প্রতিদিন ফেসবুক লাইভে মন্তব্য করতে গিয়ে ভোটের আগে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) শিল্পীদের উদ্দেশ্যে বলেছিলেন ‘রগড়ে দেব’। তাঁর সেই মন্তব্যের রেশ ভোটের ফল প্রকাশের পরও রয়ে গিয়েছে। পরমব্রত চট্টোপাধ্যায়, ভাস্বর চট্টোপাধ্যায়ের মতো তারকারাও ছেড়ে কথা বলেননি। এবার ‘রগড়ানি’র জবাব দিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ও (Srijit Mukherji)। তাও আবার ‘ভিঞ্চি দা’ রুদ্রনীল ঘোষের (Rudranil Ghosh) ছবি শেয়ার করে।

২০১৯ সালের ১২ এপ্রিল সিনেমা হলে মুক্তি পেয়েছিল ‘ভিঞ্চি দা’ (Vinci Da)। সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেন রুদ্রনীল ঘোষ। সেই সিনেমার দৃশ্য নিয়ে তৈরি একটি মিম শেয়ার করেছেন সৃজিত। যাতে রুদ্রনীল এবং দিলীপ ঘোষের ছবি আছে। ছবিতে কান্নার ইমোজি দিয়ে লেখা, ‘অন্যকে রগড়াতে গিয়ে নিজেই কখন রগড়ে যাবেন আপনি ধরতে পারবেন না।’

Srijit Mukherji Shares sarcastic pic of Dilip Ghosh and 'Vinci Da' Rudranil Ghosh

[আরও পড়ুন: ভোটযুদ্ধে পরাজিত সায়নীকে ‘বাজিগর’ তকমা দিয়ে সান্ত্বনা রাজের, কী লিখলেন?]

মিম শেয়ার করে টুইটে সৃজিত লিখেছেন, “জানি চারদিকে মহামারীর জন্য কঠিন সময় চলছে কিন্তু একজন সাধারণ শিল্পী হওয়ার দরুণ এটা শেয়ার না করে পারলাম না।” উল্লেখ্য, সৃজিতের সঙ্গে যৌথভাবে ‘ভিঞ্চি দা’ সিনেমার গল্প লিখেছিলেন রুদ্রনীল ঘোষ। এর জন্য দুই তারকা ফিল্মফেয়ার পুরস্কারও পেয়েছিলেন। যা ভোটের আগে বিজেপি প্রার্থী (BJP Candidate) রুদ্রনীল ঘোষের হাতে নিজে তুলে দিয়েছিলেন সৃজিত।  এর আগে “দিলীপ জেঠু দিলীপ জেঠু তোমার বাড়ি যাব…” কবিতা লিখে বিজেপির রাজ্য সভাপতিকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিঁধেছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। রবিবার টুইটারে পরমব্রত চট্টোপাধ্যায় আবার বিদ্রুপ করে লিখেছিলেন, “আজ বিশ্ব রগড়ানি দিবস ঘোষিত হোক!” 

[আরও পড়ুন: ‘দিলীপ জেঠু দিলীপ জেঠু তোমার বাড়ি যাব…’, ছন্দের ব্যঙ্গে BJP সভাপতিকে বিঁধলেন ভাস্বর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: