latest

Covid-19 crisis: Farhan Akhtar starrer Toofan’s release postponed


Published by: Suparna Majumder |    Posted: May 3, 2021 7:37 pm|    Updated: May 3, 2021 7:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মারণ ভাইরাসের সঙ্গে লড়ছে গোটা দেশ। স্বাস্থ্যমন্ত্রকের সাম্প্রতিকতম পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়েছেন মোট ৩ লক্ষ ৬৮ হাজার ১৪৭। এমন পরিস্থিতিতেই অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দেওয়া হল ফারহান আখতার অভিনীত ‘তুফান’ (Toofaan) সিনেমার মুক্তি।

[আরও পড়ুন: ‘নিজেই কখন রগড়ে যাবেন বুঝতে পারবেন না’, গেরুয়া রুদ্রনীলকে খোঁচা সৃজিতের]

২১ মে আমাজন প্রাইম ভিডিওয় (Amazon Prime Video) মুক্তি পাওয়ার কথা ছিল ‘তুফান’ ছবির। ছবিতে বক্সারের চরিত্রে অভিনয় করেছেন ফারহান আখতার (Farhan Akhtar)। পরিচালনায় রাকেশ ওমপ্রকাশ মেহরা (Rakeysh Omprakash Mehra)। সোশ্যাল মিডিয়ায় বিবৃতি জারি করে ছবির মুক্তি পিছানোর কথা জানিয়েছেন ফারহান। বিবৃতির বক্তব্যে জানানো হয়েছে, বর্তমান পরিস্থিতি খুবই যন্ত্রণার। সেই কারণেই এক্সেল এন্টারটেইনমেন্ট এবং ROMP পিকচার্সের পক্ষ থেকে অনির্দিষ্টকালের জন্য ‘তুফান’ ছবির মুক্তি পিছানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ এই অতিমারীর সঙ্গে মোকাবিলা বেশি প্রয়োজন। পরিস্থিতিতে একটু ঠিক হলে তবে ছবির মুক্তির কথা ভাবা যাবে বলে জানানো হয়েছে।
কোভিডের (COVID-19) ছোবলে বিধ্বস্ত মহারাষ্ট্র (Maharashtra)। কঠিন এই সময়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন একাধিক তারকা। নিজের ‘ভাইজানস’ রেস্তরাঁ থেকে কোভিড যোদ্ধাদের নিয়মিত খাবার পাঠাচ্ছেন সলমন খান (Salman Khan)। ১০০টি অক্সিজেন কনসেন্ট্রেটর দান করেছেন অক্ষয় কুমার (Akshay Kumar) এবং তাঁর স্ত্রী টুইঙ্কল খান্না। গৌতম গম্ভীরের স্বেচ্ছাসেবী সংস্থাকে ১ কোটি টাকা দানও করেছেন অক্ষয়। ‘মিশন অক্সিজেন ইন্ডিয়া’র সঙ্গে যুক্ত হয়েছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)। ১৪টি হাসপাতালে অক্সিজেন পাঠানো হয়েছে তাঁর উদ্যোগে। বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থাকে আর্থিক অনুদান দিয়েছে ফারহানের এক্সেল এন্টারটেইনমেন্ট টিমও।

[আরও পড়ুন: ‘দিলীপ জেঠু দিলীপ জেঠু তোমার বাড়ি যাব’, কবিতায় BJP’র রাজ্য সভাপতিকে খোঁচা ভাস্বরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: