latest

করোনায় নাকাল ভারতের পাশে ক্রিকেট অস্ট্রেলিয়া


করোনায় নাকাল ভারতের পাশে ক্রিকেট অস্ট্রেলিয়া

করোনার থাবায় কাঁপছে গোটা ভারত। জৈব সুরক্ষা বলয় তৈরি করেও করোনার থাবা থেকে বাঁচতে পারেনি আইপিএল। বিসিসিআই তাই বাধ্য হয়ে টুর্নামেন্টটি স্থগিত ঘোষণা করেছে। আইপিএল চালিয়ে যাওয়ার চেষ্টায় পড়তে হচ্ছে প্রশ্নের মুখে। এমন পরিস্থিতিতে ভারতের সহায়তায় এগিয়ে এসেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

করোনায় নাকাল ভারতের পাশে ক্রিকেট অস্ট্রেলিয়া

অস্ট্রেলিয়ার ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থাটি এই দুঃসময়ে ভারতকে আর্থিক অনুদানের ঘোষণা দিয়েছে। ইউনিসেফ অস্ট্রেলিয়ার সাথে একাত্মতা প্রকাশ করে ভারতের সাহায্যার্থে এগিয়ে আসার এই ঘোষণা জানিয়ে ভারতে করোনার দ্বিতীয় ঢেউয়ে হতাহতের ঘটনায় দুঃখ প্রকাশ করে। ইউনিসেফ অস্ট্রেলিয়া ও ক্রিকেট অস্ট্রেলিয়ার সাথে এই অনুদান প্রদানে শামিল হয়েছে অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের সংগঠন অস্ট্রেলিয়ান ক্রিকেটারস অ্যাসোসিয়েশন।

Also Read – সাকিব-মুস্তাফিজকে নিরাপদে দেশে পৌঁছানোর আশ্বাস ফ্র্যাঞ্চাইজিদের

ক্রিকেট অস্ট্রেলিয়ার জোগাড় করা এই অনুদান ভারতের করোনা আক্রান্তদের অক্সিজেন সরবরাহের জন্য খরচ করা হবে। ইতোমধ্যে ইউনিসেফের সেই তহবিলে ক্রিকেট অস্ট্রেলিয়া জড়ো করেছে মোটা অঙ্কের অর্থ।

এদিকে ভারতের প্রধানমন্ত্রীর তহবিলে নিজস্ব অনুদান দেওয়ার ঘোষণা করলেও অস্ট্রেলীয় পেসার প্যাট কামিন্স ভারতের জন্য তার সহায়তা ইউনিসেফ ও ক্রিকেট অস্ট্রেলিয়ার সেই তহবিলেই দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। বিষয়টি তিনি নিশ্চিত করেছেন জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে।

তিনি জানান, ‘দারুণ কাজ করল ক্রিকেট অস্ট্রেলিয়া। সবাইকে জানিয়ে রাখি, আমার বরাদ্দ অর্থ আমি ইউনিসেফ অস্ট্রেলিয়ার ভারতের কোভিড নিয়ন্ত্রণের জন্য যে দান ভিত্তিক আবেদন করেছে, সেখানেই পাঠিয়ে দিচ্ছি।’





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: