Rhea Chakraborty looks for new opportunities in Tollywood


সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিগগিরি মুক্তি পেতে চলেছে তাঁর আগামী ছবি ‘চেহরে’। তবে মুম্বই নয়, আপাতত রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) নয়া গন্তব্য টলিউড (Tollywood) অর্থাৎ দক্ষিণী ছবির জগৎ। সেখানেই এবার কাজ করবার পরিকল্পনা করছেন সুশান্ত রাজপুতের প্রাক্তন বান্ধবী।

সম্প্রতি হায়দরাবাদ যাওয়ার সময়ই মুম্বই বিমানবন্দরে রিয়ার সঙ্গে কথা হয় সাংবাদিকদের। বলা ভাল তথাকথিত পাপারাৎজির সঙ্গেও। তখনই জানা যায়, বেশ কয়েকজন পরিচালক ও প্রযোজকদের সঙ্গে দেখা করবেন রিয়া। তবে অভিনেত্রী নিজে এব্যাপারে কিছু বলতে চাননি।

[আরও পড়ুন: মানবিক! ফিল্ম ইন্ডাস্ট্রির ৩০ হাজার কর্মীকে বিনামূল্যে করোনা টিকা দেবে যশরাজ ফিল্মস]

গত বছরের জুনে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বিতর্ক ঘনায় রিয়াকে নিয়ে। প্রয়াত অভিনেতার বাবা সুশান্তের আত্মহত্যার জন্য দায়ী করেন রিয়াকেই। ঘটনা গড়ায় আদালত পর্যন্ত। সুশান্তের মৃত্যুকে কেন্দ্র করে মাদক মামলার কারণে হাজতবাসও করতে হয় তাঁকে। তবে পরে তিনি জামিন পেয়ে যান। কিন্তু সেই থেকেই যেন বলিউডে আর নিজের জায়গা ফিরে পাওয়া সম্ভব হয়নি রিয়ার।
এমনকী, ‘চেহরে’ ছবির প্রথম টিজার কিংবা পোস্টার, সবেতেই অদৃশ্য রিয়া! যা ঘিরে বিতর্কও শুরু হয়। তবে ছবির প্রযোজক আনন্দ পণ্ডিত পরিষ্কার জানিয়েছেন, তাঁরও বিশ্বাস রিয়া দোষী নন। সেই জন্য তাঁকে ছবি থেকে বাদ দেওয়া হয়নি। কিন্তু তাঁকে ঘিরে থাকা বিতর্কের কারণেই প্রচারে ব্যবহৃত হয়নি তাঁর মুখ। প্রসঙ্গত, গত অক্টোবরে জামিন পান রিয়া। কিন্তু তারপরও বিতর্ক ঘনাতে থাকে তাঁকে ঘিরে।

আপাতত তাই দক্ষিণমুখী রিয়া। তবে তেলুগু ছবিতে রিয়া আগেও কাজ করেছেন। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘তুনিগা তুনিগা’ নামের এক ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। যদিও এরপর থেকে তাঁকে কেবল হিন্দি ছবিতেই কাজ করতে দেখা গিয়েছে। এবার অবস্থার বিপাকে ফের দক্ষিণী ছবির জগতেই ফিরতে চলেছে রিয়া।

[আরও পড়ুন: মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লাগাতার ‘বিষোদগার’, সাসপেন্ড কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: