latest

জাতীয় দল নয়, লিগ খেলাকেই প্রাধান্য দিবেন হোল্ডার


জাতীয় দল নয়, লিগ খেলাকেই প্রাধান্য দিবেন হোল্ডার

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই) বোর্ডের সাথে যে জেসন হোল্ডারের মনোমালিন্য হয়েছে সেটা স্পষ্ট হয়ে গিয়েছে হোল্ডারের কথায়। বাংলাদেশ সফরে না এসেই অধিনায়কত্ব হারানো হোল্ডার প্রকাশ করেছেন এতদিনের চাপা ক্ষোভ। তবে গতকাল (মঙ্গলবার) ঘোষিত ওয়েস্ট ইন্ডিজের কেন্দ্রীয় চুক্তি তালিকায় একমাত্র ক্রিকেটার হিসেবে ৩ সংস্করণেই আছে তার নাম।

জাতীয় দল নয়, লিগ খেলাকেই প্রাধান্য দিবেন হোল্ডার
জেসন হোল্ডার

চলতি বছরের জানুয়ারি মাসে ওয়ানডে ও টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশ সফরে এসেছিল ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু করোনাভাইরাসের ভীতির কারণে বাংলাদেশ সফরে আসেননি দলটির সাবেক অধিনায়ক হোল্ডার। ওই সিরিজের আগেও অবশ্য তিনিই ছিলেন অধিনায়ক। কিন্তু পরের সিরিজ থেকেই বনে গিয়েছেন সাবেক অধিনায়ক। জাতীয় দলের জন্য অর্থকড়ি বিসর্জন দিয়েও নেতৃত্ব হারিয়ে হতাশ হয়েছেন তিনি।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলার জন্য ভারত সফরে গিয়েছিলেন হোল্ডার। অবশ্য করোনার কারণে আইপিএল বন্ধ হয়ে গিয়েছে। বলাবাহুল্য, বাংলাদেশের চেয়ে ভারতের করোনা পরিস্থিতি অনেক শোচনীয়। ভারতে অবস্থানকালেই এক সাক্ষাৎকারে হোল্ডার তার ক্ষোভ প্রকাশ করেছেন। জাতীয় দল ছেড়ে লিগের খেলাকে প্রাধান্য দেওয়ার কথাও সরাসরি বলেছেন।

Also Read – শ্রীলঙ্কা সিরিজে ছুটিতে থাকবেন গিবসন

তিনি বলেন, ‘দেশের হয়ে খেলার জন্য আমি অনেক অর্থ হাতছাড়া করেছি। আমি এখন যেমন আছি, এরচেয়ে তো অনেক ভালো অবস্থানে থাকতে পারতাম। এখন থেকে আমি আরও স্বার্থপর হয়ে যাব। জাতীয় দলের খেলা নয়, লিগের খেলাকেই প্রাধান্য দিবো।’

অকপটে জানিয়েছেন নিজের হতাশার কথাও, ‘আমার হতাশ লাগে কারণ আমার মতো ক্রিকেটাররা ওয়েস্ট ইন্ডিজের পক্ষে খেলার জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট ছেড়ে দেয় কিন্তু বোর্ড তাদের যথাযথ সম্মান দেয় না। এমনটি ঘটবে জানলে আমি কখনো জাতীয় দলকে বেছে নিতাম না। আমার কাছে অনেক সুযোগ ছিল। আমি ইংল্যান্ডে কাউন্টি, অস্ট্রেলিয়ায় বিগ ব্যাশ খেলেছি। অর্থ উপার্জনের অনেক উপায় ছিল আমার হাতে।’ 



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *