করোনায় আক্রান্ত চেন্নাইয়ের ব্যাটিং কোচ হাসি


করোনায় আক্রান্ত চেন্নাইয়ের ব্যাটিং কোচ হাসি

করোনাভাইরাসের প্রকোপে বেহাল দশা ভারতের। ইতোমধ্যেই স্থগিত হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। টুর্নামেন্ট স্থগিত হলেও এখনো কোয়ারেন্টিন ও ভ্রমণ জটিলতার কারণে খেলোয়াড়-কোচরা ভারতেই অবস্থান করছে। সময়ের সাথে লম্বা হচ্ছে করোনা আক্রান্তদের তালিকা। এবার আক্রান্ত হয়েছেন চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ মাইক হাসি। 
করোনায় আক্রান্ত চেন্নাইয়ের ব্যাটিং কোচ হাসি
আইপিএলে প্রথম বিদেশি কেউ করোনায় আক্রান্ত হলেন। তার মাঝে করোনার উপসর্গ দেখা দিলে করোনার পরীক্ষা করা হয় এবং মঙ্গলবার ‘পজেটিভ’ ফলাফল আসে। নিশ্চিত হওয়ার জন্য চেন্নাই সুপার কিংসের পক্ষ থেকে আরেকটি পরীক্ষা করানো হয়।

ভারত থেকে অস্ট্রেলিয়া প্রবেশ বন্ধ থাকায় আপাতত অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা ভারত থেকে চলে যেতে পারেন মালদ্বীপ বা শ্রীলঙ্কায়। সেখান থেকে অস্ট্রেলিয়ায় যাবেন তারা। কিন্তু করোনা আক্রান্ত হওয়ায় অস্ট্রেলিয়ার ঐ বহরে যুক্ত হওয়া হচ্ছে না মাইক হাসির। ইএসপিএন ক্রিকইনফোর প্রতিবেদন থেকে জানা গিয়েছে দিল্লীতে টিম হোটেলে হাসিকে দশ দিনের জন্য আইসোলেশনে রাখা হবে।

অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের প্রধান নির্বাহী টড গ্রিনবার্গ বলেন, “আমরা মাইকের সাথে কথা বলেছি। সে মানসিকভাবে ভালো আছে। তার উপসর্গগুলো মৃদু। সে তার হোটেল রুমে আইসোলেশনে আছে। তার চারপাশে খুব ভালো সাপোর্ট সিস্টেমও রয়েছে।”

Also Read – পরিচ্ছন্নতাকর্মী সেজে আইপিএলে প্রবেশ জুয়াড়ির!

এর আগে চেন্নাই সুপার কিংসের বোলিং কোচ লক্ষিপতি বালাজি ও একজন সার্ভিস স্টাফ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার ভরুণ চক্রবর্তী  ও সন্দ্বীপ ওয়ারিয়ার, দিল্লী ক্যাপিটালসের অমিত মিশ্র ও সানরাইজার্স হায়দেরাবাদের ঋদ্ধিমান সাহার দেহেও করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *