করোনায় আক্রান্ত হলেন সাকিবের আরেক সতীর্থ


করোনায় আক্রান্ত হলেন সাকিবের আরেক সতীর্থ

শুক্রবারই (৭ মে) জাতীয় দলের টেস্ট স্কোয়াডের সাথে ইংল্যান্ড সফরে যাওয়ার সুখবর পেয়েছিলেন প্রসিদ্ধ কৃষ্ণ। ২৪ ঘণ্টা না পেরোতেই কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হলেন আইপিএলে কলকাতা নাইট রাইডার্সে খেলা এই পেসার। স্ট্যান্ড বাই তালিকায় থাকা প্রসিধের ইংল্যান্ড সফর অনিশ্চিত হয়ে গেল।

প্রসিধ কৃষ্ণ
প্রসিদ্ধ কৃষ্ণ

শনিবার (৮ মে) সকালেই খবর আসে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে কলকাতা নাইট রাইডার্সের বিদেশি ক্রিকেটার টিম সাইফার্ট। তার আগেও দলটির দুইজন ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছিলেন। তারা হলেন, বরুণ চক্রবর্তী ও সন্দ্বীপ ওয়ারিয়র।

বরুণ ও সন্দ্বীপ আক্রান্ত হওয়ার পরেই কোয়ারেন্টিনে চলে গিয়েছিলেন দলের বাকি ক্রিকেটাররা। তারপরের দিন তো আইপিএল স্থগিতই হয়ে গেল। কিন্তু সবার শেষ রক্ষা হয়নি। দলটির চতুর্থ হিসেবে মহামারী ভাইরাসের কবলে পড়লেন প্রসিদ্ধ।

Also Read – ফিল্ডিং নিয়ে বাড়তি কাজ করছেন আফিফরা

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ ও ইংল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচের টেস্ট সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে ভারত। শুক্রবার ঘোষিত ভারতের এই স্কোয়াডে সরাসরি জায়গা পাননি প্রসিদ্ধ। তবে স্ট্যান্ড বাই ক্রিকেটার হিসেবে দলের সাথে ইংল্যান্ড সফরে যাওয়ার কথা তার। তবে প্রসিদ্ধ প্রথমবারের মতো জাতীয় দলের সাথে ইংল্যান্ড সফরে যেতে পারবেন কিনা সেটা এখন নির্ভর করছে তার সুস্থ হয়ে ওঠার ওপরে।

সুস্থ হয়ে ওঠা সাপেক্ষে ভারতীয় স্কোয়াডে রাখা হয়েছে আরও দুই জনকে। তবে স্ট্যাড বাই নয়, মূল স্কোয়াডেই আছেন তারা। কিছু দিন আগে অ্যাপেন্ডিক্সের অস্ত্রোপচার করা লোকেশ রাহুল ও আইপিএলের মাঝেই করোনায় আক্রান্ত ঋদ্ধিমান সাহারও ভারত সফর নির্ভর করছে সুস্থতার ওপর।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *