Here is why Salman Khan apologizes before Radhe release


Published by: Suparna Majumder |    Posted: May 12, 2021 12:14 pm|    Updated: May 12, 2021 12:14 pm

Salman-Khan1

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতে ‘দাবাং’ মেজাজে থাকেন। স্পষ্ট কথা বলতে তাঁর একটুও কষ্ট হয় না। তবে ‘রাধে’ মুক্তির আগে ভিন্ন মেজাজে সলমন খান (Salman Khan)। প্রকাশ্যে ক্ষমা চাইলেন বলিউডের সুলতান। কিন্তু কেন? কাদের কাছে ক্ষমা চাইলেন সলমন? দেশের সিনেমা হলের মালিকদের কাছে।

ইদে (Eid 2021) সমস্ত প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রাধে’ (Radhe)। তাতেই একটু লাভের মুখ দেখবেন। এমনই আশা ছিল দেশের অধিকাংশ সিনেমা হলের মালিকদের। কিন্তু করোনা ভাইরাসের (Corona Virus) বাড়বাড়ন্তে দেশের প্রায় সমস্ত রাজ্যের সিনেমা হলের দরজা ফের বন্ধ করতে হয়েছে। ফলে ভরসা মূলত OTT প্ল্যাটফর্ম। Zee Plex ও Zee5 ওয়েব প্ল্যাটফর্মে এবং বিদেশের কিছু সিনেমা হলে দেখা যাবে ছবিটি। তাতেই আশাহত সিনেমা হলের মালিকরা। আর তাই ‘রাধে’র মুক্তির ঠিক আগে সকলের কাছে ক্ষমা চেয়ে নিলেন সলমন।

[আরও পড়ুন: ইজরায়েলকে ‘জঙ্গি দেশ’ বলায় নেটদুনিয়ায় তীব্র কটাক্ষের শিকার স্বরা ভাস্কর]

জুম কলের মাধ্যমে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন সলমন। সেখানেই বলেন, “যে সিনেমা হলের মালিকরা আমার সিনেমা থেকে লাভের আশা করছিলেন, তাঁদের কাছে আমি ক্ষমা চাইছি। আমরা অনেক অপেক্ষা করেছিলাম যাতে অতিমারী শেষ হয়ে যায় আর দেশের সিনেমা হলে ছবিটা রিলিজ করা যায়। কিন্তু তা হয়নি। জানি না কবে এই পরিস্থিতি ঠিক হবে।”

উল্লেখ্য, কোভিড (COVID-19) পরিস্থিতির কারণেই ‘সূর্যবংশী’, ‘৮৩’, ‘বান্টি অউর বাবলি ২’র মতো বিগ বাজেট ছবির মুক্তি আটকে রয়েছে। তাহলে সলমন খান অপেক্ষা করলেন না কেন? কারণ অনুরাগীদের কথা দিয়েছিলেন সলমন। ২০২১ সালের ইদে তাঁর একটি ছবি নিশ্চয়ই মুক্তি পাবে। প্রতিবছরই ইদে সিনেমা রিলিজ করতেন সলমন। কিন্তু গত বছর এই নিয়মের ব্যতিক্রম হয়। কারণ ২০২০ সালের মার্চ মাস থেকে করোনার তাণ্ডব শুরু হয়েছিল। লকডাউনের জন্য শুটিংও বন্ধ ছিল। তবে অনুরাগীদের বলিউডের সুলতান কথা দিয়েছিলেন ২০২১ সালের ইদে তিনি একটি সিনেমা রিলিজ করবেনই। সেই কথা রেখেই বৃহস্পতিবার মুক্তি পাচ্ছে ‘রাধে’। ছবিতে সলমন ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দিশা পাটানি, জ্যাকি শ্রফ, রণদীপ হুডা।

[আরও পড়ুন: ‘আমাকে ধাক্কা মেরে ছেলেকে কেড়ে নিয়েছিল অভিনব’, সিসিটিভি ফুটেজ দেখিয়ে বিস্ফোরক শ্বেতা তিওয়ারি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *