latest

Saayoni Ghosh Slams Central Government on Bihar, UP & MP floating body issue


Published by: Suparna Majumder |    Posted: May 12, 2021 2:44 pm|    Updated: May 12, 2021 2:44 pm

Saayoni-Ghosh

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের করোনা পরিস্থিতি নিয়ে একের পর এক টুইট করে চলেছেন সায়নী ঘোষ (Saayoni Ghosh)। এবার বিহার, উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশের নদীতে ভাসমান মৃতদেহ ঘটনায় কেন্দ্র সরকারকে একহাত নিলেন তৃণমূলের তারকা সদস্য।

করোনার দ্বিতীয় পর্বে মৃত্যু মিছিলের সাক্ষী হতে হচ্ছে দেশবাসীকে। কোথাও মৃতদেহের স্তূপ তো কোথাও গণ চিতার জ্বলন্ত দৃশ্য দেখা যাচ্ছে। এমন পরিস্থিতিতেই আতঙ্ক ছড়াচ্ছে গঙ্গা-যমুনায় ভেসে ওঠা সার সার দেহগুলি। বিহারের বক্সারে কমপক্ষে ৭১টি দেহ ভাসতে দেখে স্থানীয়দের মধ্যে ছড়িয়েছিল তীব্র আতঙ্ক। যদিও সব দায় উত্তরপ্রদেশের দিকে ঠেলে দেয় বিহার প্রশাসন। পরে বিহারে আরও মৃতদেহ ভাসতে দেখা গিয়েছে বলে খবর। শোনা গিয়েছে, অ্যাম্বুল্যান্সে করে মৃতদেহ নিয়ে এসে ব্রিজের উপর থেকে তা গঙ্গায় ফেলা হচ্ছে। উত্তরপ্রদেশে যমুনা নদীর তীরেও ধরা পড়ে একইরকম দৃশ্য। মঙ্গলবার সে রাজ্যের পান্নায় রুঞ্জ নদীতে ভেসে ওঠে জোড়া দেহ। যদিও স্থানীয়দের দাবি, নদীতীরে চার-পাঁচটি মৃতদেহ ভাসতে দেখা গিয়েছে।

[আরও পড়ুন: বিধায়ক হয়েই কাজে সোহম, দুয়ারে দুয়ারে করোনা মোকাবিলায় অভিনেতার টিম]

এই ঘটনার উল্লেখ করেই টুইটারে সায়নী কেন্দ্র সরকারকে কটাক্ষ করে লিখেছেন, “বিহার, উত্তপ্রদেশ এবং মধ্যপ্রদেশের আসল কোভিড রিপোর্ট নদীতে ভাসছে। গঙ্গার পর এবার মধ্যপ্রদেশের পান্না জেলার রুঞ্জ নদী। কেন্দ্র সরকার বলপ্রয়োগ করে বিরোধী দল, মিডিয়া আর সাধারণ মানুষের মুখ বন্ধ করেছে… পারলে এবার নদীর ঘটনায় তা করে দেখাক।”

Saayoni Ghosh Slams Central Government on Bihar, Up & Mp floating body issue

আরও একটি টুইট করেছেন সায়নী। যেখানে অভিনেত্রী লিখেছেন, “ভারতের কোভিড পরিস্থিতির কথা স্বীকার করতে প্রধানমন্ত্রী জি৭ সম্মেলনের সফর বাতিল করা পর্যন্ত সময় লেগে গেল… ভাইরাসের থেকেও মারাত্মক জিনিস কী জানেন? অজ্ঞতা… এবার দেশের সঙ্গে সঙ্গে তিনিও একটু কেঁদে নিন যিনি নতুন স্যুট তৈরি করে ফেলেছিলেন।”

Saayoni Ghosh Slams Central Government on Corona Situation

[আরও পড়ুন: ‘রাধে’ ছবি মুক্তির আগেই প্রকাশ্যে ক্ষমা চাইলেন সলমন, কিন্তু কেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *