এসআই রকিবুলের মৃত্যুতে আমরা শোকাহত


ডিএমপি নিউজ: ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডেমরা থানায় কর্মরত উপ-পরিদর্শক মোঃ রকিবুল হাসান আজ (১২ মে, ২০২১) ভোর ৪.০৪ টায় ন্যাশনাল ইনষ্টিটিউট অব নিউরোসাইন্স ও হাসপাতাল-এ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৬ বছর।

জানা যায়, ১১ মে, ২০২১ সন্ধ্যা ৭.৩০টায় এসআই মোঃ রকিবুল হাসান ডেমরা থানা এলাকায় টহল ডিউটি করাকালীন অসুস্থ্য হলে তাকে চিকিৎসার জন্য ডেমরা হলি এইড হাসাপাতালে নিয়ে যাওয়া হয়। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে রাত ৯.৫০ টায় রাজারবাগ পুলিশ হাসপাতালে নেয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে আগারগাঁও ন্যাশনাল ইনষ্টিটিউট অব নিউরোসাইন্স ও হাসপাতাল-এ ভর্তি করে চিকিৎসা প্রদান করা হয়। উক্ত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ (১২ মে) ভোর ৪.০৪ টায় তিনি মৃত্যুবরন করেন।

মোঃ রকিবুল হাসানের মৃতদেহ পুলিশের এ্যাম্বুলেন্স গাড়িযোগে তার গ্রামের বাড়িতে প্রেরণ করা হয়েছে।

পুলিশের এ কর্মকর্তা ২০১৭ সালের ২৬ আগস্ট বাংলাদেশ পুলিশ বাহিনীতে এসআই হিসেবে যোগদান করেন। তার বাড়ি নরসিংদী জেলার মাধবদী থানার নেহাব গ্রামে।

আমরা এই পুলিশ সদস্যের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি এবং তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি। একই সাথে তার পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *