Here is what Sonam Kapoor did after someone asked how much she was paid for her Eid post


Published by: Suparna Majumder |    Posted: May 14, 2021 4:55 pm|    Updated: May 14, 2021 4:57 pm

Here is what Sonam Kapoor did after someone asked how much she was paid for her Eid post | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কারণে-অকারণে সোশ্যাল মিডিয়ায় তারকারা ট্রোলড হয়েই থাকেন। অনেকেই কটাক্ষ, বিদ্রুপ এড়িয়ে যেতে পছন্দ করেন। তবে সোনম কাপুর (Sonam Kapoor) সেই দলে মোটেও পড়েন না। আর তা নিজের ইনস্টাগ্রাম ফলোয়ারদের ভালভাবেই বুঝিয়ে দিলেন নায়িকা।

শুক্রবার জোড়া উৎসব। একদিকে অক্ষয় তৃতীয়া (Akshaya Tritiya), অন্যদিকে খুশির ইদ (Eid 2021)। অনুরাগীদের ইদের শুভেচ্ছা জানিয়ে নিজের প্রথম সিনেমা ‘সাওয়ারিয়া’র (Saawariya) গানের একটি দৃশ্য পোস্ট করেছিলেন সোনম। ক্যাপশনে লিখেছিলেন, “আমার সমস্ত ভাই ও বোনেদের ইদ মুবারক (Eid Mubarak)।”

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় মৃত্যুর গুজব উড়িয়ে মোক্ষম জবাব পরেশ রাওয়ালের]

সোনমের এই পোস্টের প্রশংসা করেছেন অনেকেই। জানিয়েছেন, গানটি তাঁদের কতটা পছন্দ। তবে এর মধ্যেই আবার একজন বিদ্রুপ করে প্রশ্ন করেন, ইদের এই পোস্টটি দেওয়ার বিনিময়ে কত টাকা পেয়েছেন সোনম? এই ক্ষিপ্ত নায়িকা সঙ্গে সঙ্গে প্রোফাইলটিকে ব্লক করে দেন। শুধু তাই নয় ব্লক করে দেওয়ার ভিডিও নিজের ইনস্টাগ্রাম স্টোরি হিসেবে শেয়ার করে লেখেন, ‘শান্তি পেলাম!’

Sonam Kapoor Instagram story

২০০৭ সালে সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘সাওয়ারিয়া’ সিনেমার মাধ্যমে বলিউডে নিজের যাত্রা শুরু করেন সোনম। ছবিতে তাঁর বিপরীতে ছিলেন রণবীর কাপুর (Ranveer Kapoor)। তবে রণবীরের সঙ্গে নয় ছবির শেষে সলমন খানের (Salman Khan) সঙ্গে সোনমের মিল দেখানো হয়। তারপর থেকে একের এক সিনেমায় অভিনয় করে বলিউডে নিজের পায়ের তলার জমি পোক্ত করেছেন সোনম। আপাতত স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডনে রয়েছেন তিনি। কিছুদিন আগে লন্ডনে লকডাউনের নিয়ম শিথিল হয়ে যাওয়ার পর স্কটল্যান্ডে পৌঁছে যান তিনি। সেখানে সোম মাখিজার পরিচালনায় ‘ব্লাইন্ড’ (Blind) নামের সিনেমার শুটিং শুরু করবেন তিনি। কোরিয়ান ছবির এই অফিশিয়াল রিমেকে অন্ধ তরুণীর চরিত্রে অভিনয় করছেন সোনম।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় সক্রিয় বিগ বি, পোল্যান্ড থেকে আনাচ্ছেন ৫০টি অক্সিজেন কনসেনট্রেটর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link