আবারও করোনা পজিটিভ ঋদ্ধিমান


করোনা নেগেটিভ হওয়ার পর আবারও করোনা আক্রান্ত হিসেবে চিহ্নিত হয়েছেন ভারতের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা। এতে দীর্ঘায়িত হতে পারে তার অসমাপ্ত আইসোলেশন।

আবারও করোনা পজিটিভ ঋদ্ধিমান
ফের করোনা পজিটিভ হলেও ইংল্যান্ড সফরে যাওয়ার ব্যাপারে আত্মবিশ্বাসী ঋদ্ধিমান। ফাইল ছবি

আইপিএল চলাকালে গত ৫ মে সানরাইজার্স হায়দরাবাদের জৈব সুরক্ষা বলয়ে ঋদ্ধিমানের করোনা ধরা পড়ে। এরপর থেকে তিনি আইসোলেশনে ছিলেন, অন্যদিকে বন্ধ হয়ে যায় আইপিএল।

তবে আইসোলেশনে থাকাকালেই তার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছিল। পরের টেস্টে নেগেটিভ এলেই ছাড়া পাবেন- এমন প্রত্যাশা দিয়ে দ্বিতীয় পরীক্ষার ফলাফল দেখতে পান পজিটিভ।

Also Read – কোহলি নাকি উইলিয়ামসন ‘সেরা’ : ব্যাঙ্গাত্মক যুক্তি দেখালেন ভন

ঋদ্ধিমান আবারও করোনা পজিটিভ হওয়ায় তার ইংল্যান্ড সফরে যাওয়া নিয়ে কিছুটা সংশয় তৈরি হয়েছে। অনেকেই ভেবেছিলেন, আগের টেস্টে নেগেটিভ হওয়ায় ঋদ্ধিমান আইসোলেশন ছেড়ে এসেছেন, ফলে নতুন করে আবারও ১৪ দিন আইসোলেশন করতে হবে! ঋদ্ধিমান অবশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া এক বার্তায় উদ্বিগ্ন না হওয়ার আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, ‘আমার আইসোলেশন এখনও শেষ হয়নি। রুটিন চেকআপের জন্য আমার দুটি টেস্ট করানো হয়েছে, যার মধ্যে একটি পজিটিভ এসেছে এবং অন্যটি নেগেটিভ এসেছে। এছাড়া আমি আগের চেয়ে ভালোই আছি। সবার কাছে অনুরোধ করছি দয়া করে পুরোটা না জেনে ভুল তথ্য বা গল্প পরিবেশন করবেন না।’

কোথাও কোথাও চাউর হয়েছিল, ইংল্যান্ডে গুরুত্বপূর্ণ সফরে ঋদ্ধিমানের যাওয়া হচ্ছে না। ঋদ্ধিমানের স্ত্রী রোমি সাহাও এর প্রতিবাদ জানিয়েছেন।

তিনি বলেন, ‘ঋদ্ধি এখন অনেক ভালো আছে এবং পুরোপুরি সুস্থ হওয়ার পথে। একটি খবর সামনে এসেছে যে ঋদ্ধি নাকি তার আইসোলেশন শেষ করার পরও পজিটিভ। কিন্তু এটা সত্যি নয়। ওর আইসোলেশন এখনও শেষ হয়নি। রুটিন চেকআপের অংশ হিসেবে টেস্ট দুটি করা হয়েছিল, যার মধ্যে একটি পজিটিভ ও অন্যটি নেগেটিভ এসেছে। ব্যস এটাই। দয়া করে কোনো ভুল তথ্য ছড়াবেন না।’





Source link