ভুয়া খবর ছড়ানোয় রেগে আগুন ভুবনেশ্বর


ভুয়া খবর ছড়ানোয় রেগে আগুন ভুবনেশ্বর

সাম্প্রতিক সময়ে চোট বেশ ভোগাচ্ছে ভুবনেশ্বর কুমারকে। ভারতের শীর্ষস্থানীয় এই পেসার চোটের কারণে বিগত কয়েক মাস নিয়মিত খেলতেও পারেননি। ৩১ বছর বয়সী ক্রিকেটার স্থান পাননি ইংল্যান্ডে ভারতীয় টেস্ট দলের গুরুত্বপূর্ণ সফরে। তাই গুঞ্জন উঠেছিল, ভুবনেশ্বর নাকি টেস্ট খেলতে চান না। 

ভুয়া খবর ছড়ানোয় রেগে আগুন ভুবনেশ্বর
শুধু সীমিত ওভার নয়, তিন ফরম্যাটেই খেলতে চান ভুবনেশ্বর।

নির্বাচকরাও ভুবনেশ্বরের মত ক্রিকেটারের দলে না থাকার কারণ সুস্পষ্টভাবে ব্যাখ্যা করেননি। ফলে গুঞ্জন দানা বাঁধতে থাকে। ভারতে ক্রিকেট নিয়ে মানুষের যে আবেগ, তা খুব কম বিষয় নিয়েই আছে। ভুবনেশ্বরের মত তারকা টেস্ট খেলতে চান না, এমন খবর ছড়িয়ে পড়তেও তাই সময় লাগেনি। যদিও এমন গুজবে রেগে আগুন ভারতের তারকা ক্রিকেটার।

এক টুইট বার্তায় ভুবনেশ্বর বলেন, ‘আমি টেস্ট খেলতে চাই না বলে খবর বেরিয়েছে। এটা স্পষ্ট করে দিতে চাই যে, নির্বাচিত হব কি না সেই কথা না ভেবেই আমি সবসময় নিজেকে তিন ফরম্যাটের জন্য প্রস্তুত রাখি এবং ভবিষ্যতেও তাই করব।’ 

Also Read – পঞ্চপাণ্ডব ছাড়া অন্যরা কিছু করেনি, এটা ভুল : মিঠুন

গুজব রটনাকারীদের ভুবনেশ্বর পরামর্শ দিয়েছেন, সত্যতা যাচাই না করে যেন কোনো খবর প্রচার না করা হয়। তিনি বলেন, ‘পরামর্শ রইল, দয়া করে সূত্রের উপর ভিত্তি করে নিজেদের অনুমানের কথা লিখবেন না।’

ভুবনেশ্বর কেন টেস্ট দলে ঠাই পাননি তা অবশ্য এখনও রহস্যজনক বিষয়। ধারণা করা হচ্ছে, চোটের কারণে ভুবনেশ্বরের পুরনো ছন্দ নেই। টেস্ট দলে নেওয়ার আগে তাই হয়ত তাকে সময় দেওয়ার পক্ষে ভারতের নির্বাচকরা।





Source link