Disha Patani and Tiger Shroff allegedly booked by Mumbai police for not abiding COVID-19 restrictions


Published by: Suparna Majumder |    Posted: June 3, 2021 12:14 pm|    Updated: June 3, 2021 12:14 pm

Disha Patani and Tiger Shroff allegedly booked by Mumbai police for not abiding COVID-19 restrictions | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনের বিধিনিষেধ না মেনে ব্যান্ডস্ট্যান্ডে গাড়ি নিয়ে ঘুরে বেড়াচ্ছিলেন। আর তাতেই আইনি বিপাকে টাইগার শ্রফ (Tiger Shroff) এবং দিশা পাটানি (Disha Patani)। সংবাদ সংস্থা এএনআইয়ের খবর অনুযায়ীই দুই তারকার বিরুদ্ধে FIR করেছে মুম্বই পুলিশ (Mumbai Police)।

Disha Patani and Tiger Shroff allegedly booked by Mumbai police for not abiding COVID-19 restrictions

[আরও পড়ুন: আগুনে রূপ নিয়ে ওয়েব দুনিয়ায় পা মনামীর, আলাপ হয়েছে ‘মৌ বৌদি’র সঙ্গে?]

গত কয়েকদিন লাগাতার নিম্নম্নুখী ছিল দেশের দৈনিক করোনা (Corona Virus) আক্রান্তের সংখ্যা। কিন্তু বুধ এবং বৃহস্পতিবার তা বেড়েছে। বৃহস্পতিবার সকালে স্বাস্থ্যমন্ত্রকের (Ministry of Health and Family Welfare) দেওয়া পরিসংখ্যান বলছে, গত ২৪ ঘণ্টায় দেশে ১ লক্ষ ৩৩ হাজার ১৫৪ জন কোভিড (COVID-19) পজিটিভ হয়েছেন। মহারাষ্ট্রের অবস্থা এখনও ইতিবাচক নয়। সেই কারণেই ১৫ জুন পর্যন্ত সে রাজ্যে লকডাউন ঘোষণা করা হয়েছে। নিয়ম অনুযায়ী দুপুর দু’টোর পর বিনা কারণে কেউ বাইরে ঘুরে বেড়াতে পারবেন না।

শোনা গিয়েছে, বুধবার বিকেলে জিম থেকে ফিরছিলেন টাইগার ও দিশা। কিন্তু বাড়ি ফেরার বদলে ব্যান্ডস্ট্যান্ডে গাড়ি নিয়ে ঘোরাফেরা করছিলেন তাঁরা। তখনই টাইগার ও দিশার গাড়ি আটকান মুম্বই পুলিশের কর্মীরা। তাঁদের কাগজপত্র এবং আধার কার্ড দেখতে চাওয়া হয়। কাগজপত্র দেখে গাড়ি তখনকার মতো ছেড়ে দেওয়া হয়। কিন্তু দুই বলিউড তারকার বিরুদ্ধে FIR-এর খবর প্রকাশ্যে আসেছে। এএনআইয়ের খবর অনুযায়ীই টাইগার ও দিশা ছাড়াও আরও বহু মানুষের বিরুদ্ধে কোভিড বিধি ভঙ্গের অভিযোগ আনা হয়েছে।

উল্লেখ্য, বলিউডে বহু দিন ধরেই টাইগার ও দিশার প্রেমের গুঞ্জন রয়েছে। প্রকাশ্যে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে কথা বলেননি দু’জনে। তবে একাধিক লাঞ্চ কিংবা ডিনার ডেটে দেখা গিয়েছে তাঁদের। পার্টি থেকে জিম সর্বত্র একসঙ্গেও যাতায়াত করেন। এমনকী টাইগারের সঙ্গে নাকি কিছুদিন আগে মালদ্বীপে ছুটি কাটাতেও গিয়েছিলেন দিশা। FIR-এর বিষয়ে এখনও পর্যন্ত দুই তারকার পক্ষ থেকে অফিশিয়ালি কিছু জানানো হয়নি। 

[আরও পড়ুন: ‘ইন্ডিয়ান আইডল’ বিতর্কে মুখ খুললেন সোনু নিগম, কাকে কাঠগড়ায় তুললেন গায়ক?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link