আবাহনী-ওল্ড ডিওএইচএস ম্যাচে বৃষ্টির বাগড়া


আবাহনী-ওল্ড ডিওএইচএস ম্যাচে বৃষ্টির বাগড়া

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) দ্বিতীয় রাউন্ডের খেলায় মুখোমুখি হয়েছে আবাহনী লিমিটেড ও ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব। তবে নির্ধারিত সময়ে খেলা শুরু হলেও বৃষ্টির বাগড়ায় পড়েছে ম্যাচটি।

আবাহনী-ওল্ড ডিওএইচএস ম্যাচে বৃষ্টির বাগড়া

‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুর দেড়টায় শুরু হয় ম্যাচটি। লিজেন্ডস অব রূপগঞ্জ ও ব্রাদার্স ইউনিয়নের মধ্যকার দিনের প্রথম ম্যাচ নির্বিঘ্নেই সম্পন্ন হয়েছিল। তবে আবাহনী ও ওল্ড ডিওএইচএসের মধ্যকার ম্যাচ শুরু হতেই হানা দেয় বৃষ্টি।

Also Read – মিজানুরের ব্যাটে হেসেখেলে জিতল ব্রাদার্স

প্রথম ম্যাচ শেষ হওয়ার পর ধীরে ধীরে মেঘ জমা হতে থাকে মিরপুরের আকাশে। মেঘলা আবহাওয়া দেখেই হয়ত টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ওল্ড ডিওএইচএসের অধিনায়ক মোহাইমিনুল খান। প্রথম ওভার করেন তিনিই, তাতে আবাহনীর ওপেনার নাঈম শেখ নেন ৫ রান। দ্বিতীয় ওভারে আব্দুর রশিদের করা একটি মাত্র বল মোকাবেলা করতে পেরেছেন আরেক ওপেনার মুনিম শাহরিয়ার। এরপরই শুরু হয় বৃষ্টি।

এই প্রতিবেদন লেখার সময় মিরপুরে বৃষ্টি অব্যাহত রয়েছে। মাঠকর্মীরা উইকেট কভার দিয়ে ঢেকে রেখেছেন। ১.১ ওভারে কোনো উইকেট না হারিয়ে আবাহনীর সংগ্রহ ৫ রান।

মে-জুন মাস থেকেই বাংলাদেশে বৃষ্টির মৌসুম শুরু হয়। বর্ষার আগে দেশব্যাপী বৃষ্টিপাত তাই অস্বাভাবিক নয়। তবে এতে বাধাগ্রস্ত হচ্ছে প্রিমিয়ার লিগ। ৩১ মে শুরু হওয়া লিগে প্রথম রাউন্ডের খেলা নির্বিঘ্নে সম্পন্ন করা সম্ভব হয়নি। প্রথম দিনই দুটি ম্যাচ পণ্ড হয়। দ্বিতীয় রাউন্ডের খেলা হওয়ার কথা ছিল ১ মে। তবে বৃষ্টির জন্য দিনের সবগুলো ম্যাচ স্থগিত করা হয়। বাধ্য হয়ে নতুন করে সূচি সাজাতে হয়েছে সিসিডিএমকে।



Source link