Mimi Chakraborty celebrated Pride Month with this social media post


Published by: Suparna Majumder |    Posted: June 3, 2021 9:01 pm|    Updated: June 3, 2021 9:01 pm

Mimi Chakraborty celebrated Pride Month with this social media post | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিঙ্গ, বৈষম্যের ঊর্ধ্বে উঠে ভালবাসার বার্তা দিলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। জুনের এই মাসটিকে গর্বের মাস (Pride Month) সমকামী, উভকামী, রূপান্তরকামী, রূপান্তরিত মানুষরা। তাঁদের পাশে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া পোস্টে একটি জিফ পোস্ট করলেন অভিনেত্রী। যাতে লেখা, “ভালবাসা ভালবাসাই হয়।”

নিজেদের অস্তিত্বের জন্য বহুদিন ধরেই লড়াই করছেন LGBTQ+ সম্প্রদায়ের মানুষরা। তাঁদের এই লড়াইকে সম্মান জানাতেই জুন মাসকে গর্বের মাস হিসেবে মানা হয়। ভালবাসার অধিকার প্রত্যেকের থাকা উচিত এমনটাই মনে করেন মিমি। সেই কারণেই এই পোস্টটি শেয়ার করেছেন তিনি। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “ভালবাসা, তুমি আজ গর্বের সঙ্গে উদযাপিত।”

[আরও পড়ুন: কলাকুশলী ছাড়া সিরিয়ালের মান নামিয়ে ফেলা হচ্ছে, ফেসবুকে পোস্ট সিনে ফেডারেশনের]

এ বিষয়ে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানান, এই মানুষদের কাছে থেকে দেখেছেন তিনি। দেখেছেন তাঁদের যন্ত্রণা, কষ্ট। ভালবাসার স্বাধীনতা সকলের থাকা উচিত বলেই মনে করেন মিমি। সমাজ এখনও পুরোপুরি বদলায়নি বলেই জানান অভিনেত্রী। তবে তাঁর আশা, একদিন ভালবাসা নিজের পথ অবশ্যই খুঁজে নেবে। সততার সঙ্গে কিছু মানুষ ‘প্রাইড মান্থ’ পালন করছেন। এখন যদি ১০০ মানুষ এগিয়ে আসেন, কাল ১ লক্ষ মানুষও এগিয়ে আসতে পারেন। 

অতিমারীর (Pandemic) এই সময়ে নানাভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন মিমি। নিজের যাদবপুর কেন্দ্রের জন্য বিশেষ হেল্পলাইন নম্বরও খুলেছেন তারকা সাংসদ। পাশাপাশি যশ বা ইয়াস (Yaas Cyclone)  কবলিত এলাকায় গিয়ে দুর্গতদের ত্রাণও সরবরাহ করেছেন। এত কিছুর মধ্যে পুরনো সময়ের মুক্ত আকাশ মিস করছেন অভিনেত্রী। সেই ইঙ্গিত দিয়ে ‘সোনালি দিনে’র ছবিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে (Instagram)।  

[আরও পড়ুন: করোনাকালে দুস্থদের পাশে দাঁড়াতে অনলাইনে কনসার্ট শান ও সোনু নিগম-সহ ৩৫ শিল্পীর]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link