Row over Actor Rahul Arunodoy Banerjee and Priyanka Sarkar’s instagram post ।Sangbad Pratidin


সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিপাড়ায় এক সময়ের সেরা জুটি ছিলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee) এবং প্রিয়াঙ্কা সরকার। আচমকাই মান-অভিমান, অভিযোগ-পালটা অভিযোগের পাহাড়ে চাপা পড়ে যায় প্রেম। আইনি বিচ্ছেদ না হলেও পথ আলাদা দু’জনের। তবে এক সময়ের সেরা জুটির ইনস্টাগ্রাম পোস্ট ঘিরেই তৈরি হয়েছে নয়া গুঞ্জন।

‘চিরদিনই তুমি যে আমার’ এই ছবির সঙ্গে রাহুল-প্রিয়াঙ্কার (Priyanka Sarkar) নানা স্মৃতি জড়িত। এ ছবি শুধু যে তাঁদের বিপুল পরিচিতি দিয়েছিল তা তো নয়। দু’জনের জীবনের রাস্তাকে মিলিয়ে দিয়েছিল। দিনকয়েক আগে সেই ছবিরই একটি দৃশ্য পোস্ট করেছিলেন রাহুল। প্রিয়াঙ্কার সঙ্গে থাকা ওই ছবির সঙ্গে রাহুল লিখেছিলেন ‘দু’টিতে জুটিতে’। তবে কি প্রিয়াঙ্কা-রাহুল আবারও কাছাকাছি আসতে চলেছেন, সে প্রশ্নই উঠতে থাকে।

[আরও পড়ুন: ‘ভালবাসা ভালবাসাই’, প্রেমের সমানাধিকার উদযাপনের পক্ষে সোচ্চার মিমি]

যদিও সে বিষয়ে প্রিয়াঙ্কা একটি বাক্যও খরচ করেননি। কিন্তু তাঁর ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে নয়া জল্পনা মাথাচাড়া দিয়েছে। ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির একটি দৃশ্য পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। ওই ছবিটিতে একা নায়িকাকেই দেখা গিয়েছে। ওই ছবিরই জনপ্রিয় গানের একটি কলিই একটু বদলে পোস্টে লিখেছেন প্রিয়াঙ্কা। অভিনেত্রী লিখেছেন, “ঝিরি ঝিরি স্বপ্ন ঝরে, ‘একলা’ চোখের সীমানায়…।” রাহুল যখন জুটির কথা বলছেন তখন ‘একলা’ চোখের কথা বলে কী ইঙ্গিত দিতে চাইছেন প্রিয়াঙ্কা।

ছেলে সহজের কথা ভেবে কি আরও একবার নতুন করে সব কিছু শুরু করা যায় না, প্রিয়াঙ্কার পোস্টে প্রশ্ন বহু নেটিজেনের। বিভিন্ন মহলে কান পাতলে রাহুল-প্রিয়াঙ্কা জুটির আবারও পথ এক হবে কিনা, তা নিয়ে কথাবার্তা শোনা যাচ্ছে। তবে রাহুল মজে নিজের অভিনীত ধারাবাহিক নিয়েই। ‘দেশের মাটি’ ধারাবাহিকের একটি দৃশ্য পোস্ট করলেন তিনি। ধারাবাহিকের রাহুল এবং মাম্পি জুটির নাম দিলেন ‘রাজমা’। 

[আরও পড়ুন: করোনাকালে দুস্থদের পাশে দাঁড়াতে অনলাইনে কনসার্ট শান ও সোনু নিগম-সহ ৩৫ শিল্পীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link