latest

সানি-নাসিরের বৃথা চেষ্টা, শাইনপুকুরকে জেতালেন তানভীর


সানি-নাসিরের বৃথা চেষ্টা, শাইনপুকুরকে জেতালেন তানভীর

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) তৃতীয় রাউন্ডের খেলায় শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ১০ রানে হারিয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব। আসরে এটি শাইনপুকুরের প্রথম জয় এবং শেখ জামালের টানা দ্বিতীয় পরাজয়। 

সানি-নাসিরের ব্যাটে শেখ জামালের দাপুটে জয়
বল হাতে ভালো করলেও জিততে পারেনি শেখ জামাল।

‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে খুব একটা সুবিধা করতে পারেননি শাইনপুকুরের ব্যাটসম্যানরা। শেখ জামালের অভিজ্ঞ বোলিং লাইনআপের বিরুদ্ধে দ্রুতগতিতে রান তুলতে পারেনি দলটি।

নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে দলীয় সংগ্রহ দাঁড়ায় ১৩৭ রান। দলের পক্ষে সর্বোচ্চ ৩৪ রান করেন রবিউল ইসলাম রবি ও তানজিদ হাসান তামিম। ৩১ বল খেলে তানজিদ হাঁকান ৩টি চার, রবি ২৬ বল খেলে ৪টি চারের সাথে হাঁকান একটি ছক্কা। এছাড়া ৩০ বলে ২৮ রান করেন অধিনায়ক তৌহিদ হৃদয়। শেখ জামালের পক্ষে জিয়াউর রহমান ও এবাদত হোসেন চৌধুরী দুটি করে এবং মোহাম্মদ এনামুল একটি উইকেট শিকার করেন।

Also Read – ব্যর্থ আশরাফুল, নাসিরের ঝড়ো শুরু

জবাবে ব্যাট করতে নেমে ১৩ রানের মধ্যে দুই ওপেনার মোহাম্মদ আশরাফুল ও সৈকত আলীকে হারায় শেখ জামাল। এরপর দলের হাল ধরেন নাসির হোসেন ও ইলিয়াস সানি। নাসির ২১ বলে ২৮ ও সানি ২৫ বলে ৩০ রান করে সাজঘরে ফিরলে আবারও খেই হারায় শেখ জামাল।

শেষদিকে সোহরাওয়ার্দী শুভর ২৩ বলে ১৫ মোহাম্মদ এনামুলের ১৩ বলে ১৯ রানের ইনিংসও দলকে জেতাতে পারেনি। ১৯.৫ ওভারে শেখ জামাল অলআউট হয় ১২৭ রানে। শাইনপুকুরের পক্ষে ৪ ওভার বল করে মাত্র ৮ রানের খরচায় ৩ উইকেট শিকার করেন তানভীর ইসলাম, দুটি ওভারই ছিল মেডেন।

সংক্ষিপ্ত স্কোর 

টস : শাইনপুকুর ক্রিকেট ক্লাব

শাইনপুকুর ক্রিকেট ক্লাব : ১৩৭/৫ (২০ ওভার)
তানজিদ ৩৪, রবি ৩৪*, হৃদয় ২৮
জিয়া ১৬/২, এবাদত ২৭/২

শেখ জামাল ধানমন্ডি ক্লাব : ১২৭/১০ (১৯.৫ ওভার)
সানি ৩০, নাসির ২৮, এনামুল
তানভীর ৮/৩, মুরাদ ৩৪/২

ফল : শাইনপুকুর ক্রিকেট ক্লাব ১০ রানে জয়ী।



Source link