latest

মুগ্ধ-রিয়াদ-নাসুমের দারুণ বোলিং, বড় স্কোর হল না দোলেশ্বরের


মুগ্ধ-রিয়াদ-নাসুমের দারুণ বোলিং, বড় স্কোর হল না দোলেশ্বরের

টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় প্রাইম দোলেশ্বর। দুই ওপেনার ইমরান উজজামান আর তৌফিক খান তুষারের কেউ বড় স্কোর না গড়তে পারলে খানিকটা চাপে পড়ে প্রাইম দোলেশ্বর। ইনিংসের তৃতীয় ওভারে বাহাতি স্পিনার নাসুম আহমেদের বলে উইকেটরক্ষক আকবর আলীর হাতে ক্যাচ দেন ইমরান উজজামান। ৮ বলে ১০ রান করেন তিনি।

মুগ্ধ-রিয়াদ-নাসুমের দারুণ বোলিং, বড় স্কোর হলো না দোলেশ্বরের

পাওয়ারপ্লের শেষ ওভারে ফের উইকেট পান নাসুম। ১৭ বলে ১৫ রান করে আউট হন তৌফিক। তৃতীয় উইকেটে দলের হাল ধরেন সাইফ হাসান ও ফজলে মাহমুদ। তারা ৬৫ রানের জুটি গড়লেও রানের গতিটা নিয়ন্ত্রণে রাখেন গাজী গ্রুপ ক্রিকেটার্সের বোলাররা।

Also Read – ফেসবুকে দেখা যাবে পিএসএল

সময়ের সাথে সাথে দুই ব্যাটসম্যান চেষ্টা করেন রানের গতি বাড়াতে। ফজলে মাহমুদ রিয়াদের ১৫ তম ওভারের দ্বিতীয় বলে ছক্কা হাঁকালেও ঐ ওভারেই ভাঙে সাইফ ও ফজলের জুটি। শেষ বলে তুলে মারতে গিয়ে শাহাদাত হোসেন দীপুর হাতে ক্যাচ দেন সাইফ। ২ চারে সাজানো ৩৭ বলে ৩৭ রানের ইনিংস খেলেন সাইফ। রিয়াদের পরের ওভারে ফজলে মাহমুদও বিদায় নেন। তিনিও  ছক্কা মারতে গিয়ে ধরা পড়েন সৌম্য সরকারের হাতে। ৩১ বলে ৩৯ রান করেন ফজলে।

দুই থিতু হওয়া ব্যাটসম্যানের কেউ ইনিংসের শেষ পর্যন্ত টিকে থাকতে না পারায় প্রাইম দোলেশ্বরের জন্য বড় পুঁজি গড়া কঠিন হয়ে যায়। সাইফ ও ফজলের বিদায়ের পর দ্রুত রান তোলার চেষ্টা চালান শামীম হোসেন পাটোয়ারী।

নাহিদ হাসানের করা ১৯তম ওভারে  দুই চার হাঁকান শামীম। তবে শেষ ওভারে দারুণ বোলিং করে প্রাইম দোলেশ্বরকে ১৫০ রানের নিচে আটকে রাখেন মুকিদুল ইসলাম মুগ্ধ। ওভারের প্রথম বলে কাভারের ওপর দিয়ে উড়িয়ে মারতে গিয়ে সৌম্যকে ক্যাচ দেন ফরহাদ। পঞ্চম বলে আরিফুল হকের হাতে ধরা পড়েন শামীম। ১৮ বলে ২৫ রান করেন তিনি।



Source link