প্রধানমন্ত্রী দেশকে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছেন: দস্তগীর গাজী


ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের স্বাধীনতা এনে দিয়েছেন আর তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে চলছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সেই ক্ষুধা-দারিদ্র্যমুক্ত উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

শুক্রবার (৪ জুন) বিকেলে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার ইছাপুরা এলাকায় রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আনছার আলীর উদ্যোগে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন স্থানীয় ৩ শতা‌ধিক হতদ‌রিদ্র, অসহায় প‌রিবা‌রের মা‌ঝে খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি এ সব কথা বলেন। এ ছাড়া আনছার আলীর উদ্যোগে রূপগঞ্জ ইউনিয়নের পিতলগঞ্জ স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানে দুটি এয়ার কন্ডিশনার ও এতিমখানার ছাত্রদের জন্য একমাসের খাদ্য সামগ্রী বিতরণ করেন মন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

বস্ত্র ও পাটমন্ত্রী এ সময় বলেন, ‘করোনা সংকট মোকাবিলায় বিশ্বের অন্য দেশের তুলনায় বাংলাদেশের প্রস্তুতি অনেক ভালো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকতে করোনা মহামারিতে একটি মানুষও অনাহারে থাকবে না। এটিই আওয়ামী লীগ সরকারের চ্যালেঞ্জ।’

মন্ত্রী বলেন, ‘শুধুমাত্র করোনার সময়ই নয়, সরকার আগামীতে সব মানুষকে তাদের অন্ন, বস্ত্র, বাসস্থান, চিকিৎসাসহ সব সুযোগ-সুবিধা নিশ্চিতকল্পে ব্যাপক পরিকল্পনা নিয়েছে।’

এ সময় উপ‌স্থিত ছি‌লেন রূপগঞ্জ উপ‌জেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফের‌দৌসী আলম নীলা, রূপগঞ্জ উপ‌জেলা ছাত্রলী‌গের সা‌বেক সাংগঠ‌নিক সম্পাদক ইমন হাসান খোকন, রূপগঞ্জ ইউনিয়ন যুবলী‌গের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোহন মিয়া, রূপগঞ্জ ইউনিয়ন যুবলী‌গের সহ-সভাপ‌তি আব্দুল ম‌তিন ভুঁইয়া, রূপগঞ্জ ইউনিয়ন প‌রিষ‌দের সদস্য জিন্নাত জাহান জিসানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সারাবাংলা/একে





Source link