latest

Naagin serial famed actor Pearl V Puri arrested on rape charges


Published by: Suparna Majumder |    Posted: June 5, 2021 11:51 am|    Updated: June 5, 2021 11:51 am

Naagin serial famed actor Pearl V Puri arrested on rape charges | Sangbad pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হিন্দি টেলিভিশন অভিনেতা পার্ল ভি পুরী (Pearl V Puri)। মুম্বইয়ের মালওয়ানি থানায় পার্লের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল। সেই অভিযোগের ভিত্তিতে শুক্রবার অভিনেতাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাঁকে ভাসাই আদালতে তোলা হলে পুলিশি হেফাজতে নির্দেশ দেন বিচারক।

এ বিষয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে ডিসিপি জোন ২ সঞ্জয় পাটিল জানান, ১৭ বছরের কিশোরী এবং তার মায়ের অভিযোগের ভিত্তিতেই পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে পার্ল ভি পুরীর বিরুদ্ধে। পার্ল ছাড়াও আরও পাঁচজনের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেছে ওই কিশোরী। প্রত্যেকের বিরুদ্ধেই মামলা নথিভূক্ত করা হয়েছে বলে জানান সঞ্জয় পাটিল। এর চেয়ে বেশি কিছু আর তিনি বলতে চাননি। তবে শোনা গিয়েছে, ঘটনাটি বেশ কিছুদিন আগের। নাবালিকার দাবি, অভিনয়ের জগতে কাজ পাইয়ে দেওয়ার নাম করে তাকে ধর্ষণ করা হয়েছিল।

[আরও পড়ুন: ‘তুমি তোমার মতো বেড়ে ওঠো’, মা হওয়ার গুঞ্জনের মাঝে নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি নিয়ে জল্পনা]

মধ্যপ্রদেশে জন্ম পার্ল ভি পুরীর। পরে তাঁর পরিবার আগ্রায় বসবাস করতে শুরু করে। শাহরুখ খানের (Shahrukh Khan) ফ্যান পার্ল। তাঁকে দেখেই অভিনয় জগতে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন। সোনি টেলিভিশনের ‘দিল কি নজর সে খুবসুরত’ ধারাবহিকের মাধ্যমে হিন্দি টেলিভশনের জগতে পরিচিতি পান পার্ল। তারপর একাধিক সিরিয়ালে অভিনেতা হিসেবে নজর কেড়েছেন। সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন একতা কাপুরের ‘নাগিন ৩’ (Naagin 3) ধারাবাহিকে মিহিরের চরিত্রে অভিনয় করে। সেই ধারাবাহিকের পার্লের সঙ্গে অভিনয় করেছিলেন অভিনেত্রী অনিতা হাসনন্দানি (Anita Hassanandani)। পার্লের বিরুদ্ধে আনা যাবতীয় অভিযোগ মিথ্যে বলেই সোশ্যাল মিডিয়ায় দাবি করেছেন তিনি। পার্লের সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে অনিতা জানান, পার্ল এমন কাজ করতেই পারেন না। সত্যিটা খুব শিগগিরিই সকলের সামনে আসবে।

[আরও পড়ুন: আচমকা বিয়ে করলেন অভিনেত্রী ইয়ামি গৌতম, পাত্র কে জানেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link